1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

সিরাজগন্জ রেল ইয়ার্ডে ডাকাতের ছুরিকাঘাতে দুই আরএনবি সিপাহী আহত

  • প্রকাশিত : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৯২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। শুক্রবার (২২শে জানুয়ারি) ভোরে সিরাজগন্জে রেল ইয়ার্ডে থাকা মাল গাড়ী থেকে গমসহ অন্যান্য মালামাল ডাকাতি করতে এসে আরএনবির ডিউটিরত দু’সিপাহীকে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেছে ট্রেন ডাকাত দলের কুখ্যাত সদস্যরা।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) ঈশ্বরদী অফিসের প্রধান পরিদর্শক ফিরোজ কবীর জানান, সিরাজগঞ্জ রেল স্টেশন ইয়ার্ডে গম ও ভুষি ভর্তি মাল গাড়ীতে ডিউটি করতেছিলো সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেন। রাত শেষে শুক্রবার ভোর রাতে একজন অস্ত্র ধারী ডাকাত এসে একটি ওয়াগনের দরজা কেটে গম বের করতে থাকে। এসময় ডিউটিরত সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেন তাকে পেঁছন থেকে জাপটে ধরলে পাশেই পালিয়ে থাকা আরও দু’জন ডাকাত এসে সিপাহীদের এলোপাতারি ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। এ সময় পরিস্থিাতি বেগতিক বুঝে সিপাহীরা বাঁশি বাজালে ব্যারাক থেকে অন্য আরএনবি সদস্যরা এসে আহতদের উদ্ধার করে। তখন দু’ডাকাত পালিয়ে গেলেও মনির নামের এক ডাকাতকে তারা আটক করে। এবং জিআরপি থানায় সোপর্দ করে। সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেনকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আরএনবি সদস্যরা অস্ত্র ছাড়া লাঠি নিয়ে অন্ধকার রাতে ইয়ার্ডে ডিউটি করেন বলে ডাকাতসহ দুস্কৃতিকারীরা সহজেই হামলা করে পালিয়ে যেতে সক্ষম হয়। বর্তমান সময়ে অস্ত্র ছাড়া আরএনবি সদস্যদের অন্ধকার রাতে স্টেশন ইয়ার্ডে ডিউটি করা মারাত্মক ঝুঁকিপূর্ণ বলে মনে করেন বিশেষজ্ঞ মহলসহ আরএনবি সদস্যরা। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ক্ষতিয়ে দেখা জরুরি বলেও তারা মনে করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট