1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

সারাদেশকে আলোকিত করে সোনার বাংলা গড়ার লক্ষে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন– এড.রবিউল আলম বুদু

  • প্রকাশিত : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৪৯৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বুধবার সকালে ঈশ্বরদীর সাহাপুরে পদ্মা সেতুর সফল উদ্বোধন ও ঈদ পূণর্মিলনী উপলক্ষে ঈশ্বরদী-আটঘরিয়ার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে আনন্দ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য, বঙ্গবন্ধু হত্যা মামলার আইনজীবি ও বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের কেন্দ্রিয় নেতা এভোকেট রবিউল আলম বুদু। আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাখি সরদারের সভাপতিত্বে ও এড.আব্দুস সালাম রাজনের সঞ্মীচালনায় লীগনেতা ডা.গিয়াসউদ্দিন, প্রধান শিক্ষক আসাদুজ্জামান মনি,আওয়ামীলীগ নেতা আলাউদ্দীন আল আজাদ হান্নান,ঈশ্বরদী উপজেলা পেসক্লাবের সভাপতি টিএ পান্না, সাবেক ভিপি ফিরোজুল ইসলাম জুয়েল,সাবেক সেনা সদস্য আবুল আসাদ শশি,রবির ছাত্রনেতা আল আক্কাস সুহার্ত,স্বেচ্ছাসেবকলীগ নেতা একরাম হোসেন, জেলা যুবলীগনেতা আব্দুল্লাহ আল মামুর,যুবলীগ নেতা নুরুল আলম,শ্রমিকলীগনেতা সুইট সরদার, মুকুল সরদার,সাবেক ছাত্রলীগনেতা ইমরান হোসেন,সবুজ সরদারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন ।

 

প্রধান অতিথির বক্তব্যে এড.রবিউল আলম বুদু বলেন, সারাদেশকে আলোকিত করে সোনার বাংলা গড়ার লক্ষে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন । ইতিমধ্যে প্রধানমন্ত্রী দেশে অনেক উন্নয়ন কাজ করেছেন এবং করছেন। পদ্মাসেতু,রুপপুর পরমাণু প্রকল্প,ইপিজেড,লালনশাহ সেতু,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা,তিলোত্তমা রাজশাহী নগরী গড়া,সৈয়দপুরে আনতর্জাতিক মানের বিমান বন্দর চালু,পর্যটনকে সমৃদ্ধ করার লক্ষে বরিশাল-ভোলর মধ্যে সেতু নির্মাণ কাজ হাতে নিয়েছেন। সিলেট ও চট্রৃগ্রামেও ব্যাপক উন্নয়ন করেছেন। রেলের উন্নয়ন করছেন। তিনি ঈশ্বরদী বিমানবন্দর চালু,রেলগেটে ফ্লাইওভার নির্মাণ এবং শিক্ষাসহ ঈশ্বরদী আটঘরিয়ার মানুষের জীবন যাত্রার মানোন্নয়নে আরও অনেক উন্নয়ন মূলক কাজ করা দরকার বলে উল্লেখ করেন। অনুষ্ঠানের শুরুতে এলাকাবাসীর পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং পরে প্রধান অতিথির প্রয়াত পিতামাতাসহ সকল কবরবাসীদের আত্নার মাগফেরাত কামনায় কবর জিয়ারতে অংশ নেন। ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট