1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

সানিয়া তখন ফিরছেন নিজের প্রথম প্রেমে!

  • প্রকাশিত : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৮৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : সানিয়া মির্জা হলেন একজন ভারতীয় পেশাদার টেনিস খেলোয়াড়। তিনি ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত এক দশক উপরে ধরে ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বর অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী ভারতীয় খেলোয়াড়। পরবর্তীতে তার একক প্রতিযোগিতায় থেকে তার অবসর গ্রহণের পর থেকে অঙ্কিতা রায়না শীর্ষ স্থান দখল করেন।

সানিয়া ১৯৮৬ সালের ১৫ই ডিসেম্বর তারিখে একজন ক্রীড়া সাংবাদিক ইমরান মির্জা এবং নাসিমার ঘরে ভারতের মুম্বাই, মহারাষ্ট্রে জন্মগ্রহণ করেন। তিনি এবং তার ছোট বোন আনাম ভারতের অন্ধ্রপ্রদেশ, হায়দ্রাবাদ এর একটি মুসলিম সম্ভান্ত পরিবারের মধ্যে প্রতিপালিত হন। তিনি ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক গুলাম আহমেদ এবং পাকিস্তানের আসিফ ইকবাল এর আত্মীয় হন।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক সোশ্যাল হ্যান্ডেলে নিজের তৃতীয় বিয়ের কথা জানিয়েছেন। এই পাক অলরাউন্ডার নতুন জীবনের কথা ঘোষণা করার সময় প্রথম প্রেমে মজেছিলেন সানিয়া। সেই ছবি তিনিও দেন সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন শোয়েব মালিক। পাকিস্তানের অলরাউন্ডার শনিবার সকাল সাড়ে ১১টা নাগাদ সোশ্যাল হ্যান্ডেলে সদ্যবিবাহিতা স্ত্রী সানা জাভেদের সঙ্গে ছবি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। শোয়েবের আধ ঘণ্টা আগেই একটি ছবি পোস্ট করেছিলাম ভারতের আন্তর্জাতিক টেনিস তারকা।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, শোয়েব যখন তৃতীয় স্ত্রীকে নিয়ে মজেছিলেন, ওই সময় সানিয়া মির্জা মগ্ন ছিলেন তার ‘প্রথম প্রেমে’! হ্যাঁ, এতে অবাক হওয়া কিছু নেই। মুচমুচে কোনও ব্যাপার নেই। অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্য দেওয়ায় ব্যস্ত ছিলেন সানিয়া। টেলিভিশনের পর্দায় আসার আগে মেকআপ করেন সানিয়া। সেই ছবি সোশ্যাল মিডিয়ার ‘স্টোরি’তে দেন তিনি। ছবির সঙ্গেই লিখে দিয়েছিলেন, তাকে কে সাজিয়েছেন। তার সাজসজ্জাই বা কারা সরবরাহ করেছেন।

সবারই জানা কথা – সানিয়ার প্রথম প্রেম টেনিস। ছয় বছর বয়স থেকে টেনিস খেলতে শুরু করেন সানিয়া। গেলো বছর পেশাদার টেনিস থেকে অবসর নিলেও নিজেকে খেলার সঙ্গে জড়িয়ে রেখেছেন। টেনিসের বড় প্রতিযোগিতাগুলোতে বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসাবে দেখা যায় সানিয়াকে। সদ্য প্রাক্তন হওয়া স্বামী শোয়েব যখন তৃতীয় বিয়ের কথা প্রকাশ করছেন, ওই সময় সানিয়াও মেতেছিলেন নিজের প্রথম প্রেম টেনিসে।

মাত্র আধা ঘণ্টা সময়ের তফাতে সানিয়া এবং শোয়েবের দেওয়া পোস্ট নজর কেড়েছে ক্রীড়াপ্রেমীদের। প্রাক্তন স্বামীর নতুন সংসার থেকে নিজেকে দূরে রাখতে সানিয়ার টেনিসে মজে থাকার প্রশংসাও করেছেন অনেকে। ২০১০ সালে দু’জনে একসঙ্গে পথ চলা শুরু করেছিলেন। ২০২৪ সালের শুরুতেই তাদের জীবনের রাস্তা আলাদা হয়ে গেলো। শোয়েব পা রাখলেন নতুন সংসারে। সানিয়ার সঙ্গী হলো নিজের প্রথম প্রেম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট