1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

শীঘ্রি শিখরকে বিয়ে করছেন জাহ্নবী কাপুর!

  • প্রকাশিত : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৩৭ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বলিউড তারকা জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুর প্রযোজনা করেছেন ‘ময়দান’ ছবিটি। আর বাবার ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে মেয়ে জাহ্নবী হাজির থাকবেন না, তা কী করে হয়! মঙ্গলবার ‘ময়দান’ ছবির বিশেষ প্রদর্শনী ছিল মুম্বাইয়ে। বাবার ছবির বিশেষ শো’তে হাজির হয়েছেন মেয়ে জাহ্নবী কাপুরও। সেখানে ‘শিখু’ লেখা একটি নেকপিস পরেছেন এই অভিনেত্রী। এতে প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী – এমনটাই মনে করা হচ্ছে।

জানা গেছে, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়াকে আদর করে শিখু বলেই ডাকেন জাহ্নবী। কফি উইথ করণে মুখ ফসকে সেই কথা নিজেই বলে ফেলেছিলেন। তাই তো নেকপিস দেখে নেটিজেনদের মনে প্রশ্ন – তাহলে কী শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের সম্পর্কের সিলমোহর দিলেন শ্রীদেবী তনয়া ?

ওইদিন জাহ্নবী পরেছেন সাদা ব্লেজারের সঙ্গে ম্যাচিং প্যান্ট। পাপারাজ্জিদের ক্যামেরায় হাসি মুখে তাকে পোজও দিতেও দেখা গেছে। একসময় শিখরের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল জাহ্নবীর। কিন্তু কয়েক বছর পরে আবার তাদের পুরনো প্রেমের সম্পর্ক জোড়া লাগে। শিখরকে অবশ্য ‘পারিবারিক বন্ধু’ বলেই পরিচয় দেন জাহ্নবী! বনি কাপুরও শিখরকে খুব পছন্দ করেন। মুখে অস্বীকার করলেও প্রেমের ক্ষেত্রে গোপনে অনেকদূর এগিয়ে গেছেন জাহ্নবী – শিখর। শীঘ্রি হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই জুটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট