1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

লুবাবা’র বক্তব্য নিয়ে মুখ খুললেন দিশা’র মা!

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : সিমরিন লুবাবা। খুব অল্পবয়সেই বেশকিছু বিজ্ঞাপনচিত্রের পাশাপাশি নাটক ও সিনেমায় অভিনয় করেছে। কিন্তু এই শিশুশিল্পী বিভিন্ন সময়ে সাক্ষাৎকারের মাধ্যমে ব্যাপক সমালোচনার জন্ম দিলেও নিজের যোগ্যতা বা কাজ দিয়ে আলোচনায় আসতে পারেনি। নাটক, সিনেমা, বিজ্ঞাপনচিত্র বা অন্য কোনো জায়গায় নিয়মিত দেখা না গেলেও বিভিন্ন টিভি চ্যানেল বা ইউটিউবারদের সাক্ষাৎকারে নিয়মিত দেখা যায় তাকে। মূলত সাক্ষাৎকারের প্রশ্নে সঠিক উত্তর না দেওয়া বা অতিরিক্ত পাকনামির কারণেই প্রায়ই সে সমালোচনা ও বিতর্কের তুঙ্গে থাকে।

সম্প্রতি আরও একটি সাক্ষাৎকারের মাধ্যমে ফের সমালোচনার মুখে এই ভাইরাল শিশু শিল্পী। জনপ্রিয় শিশু শিল্পী দিশা মনিকে উদাহরণ দিয়ে সাংবাদিক এক প্রশ্ন করলে দিশাকে চিনতে না পেরে উল্টো সাংবাদিককেই প্রশ্ন করে বসে লুবাবা। অথচ তারা এক সঙ্গে কাজও করেছে। উত্তরের একপর্যায়ে টিকটকার দাবি করে চিনতে পারে লুবাবা।

সাক্ষাৎকারে লুবাবা’র এমন মন্তব্য চোখে পড়ে দিশা মনির মা রিমা ইসমাথ ডেইজি’র। এরপর ক্ষোভ প্রকাশ করে নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসে লুবাবা’র পারিবারিক শিক্ষা ও তার ঝুলিতে কয়টি নাটক সিনেমা আছে – এমন প্রশ্ন তোলেন দিশা’র মা।

স্ট্যাটাসে লুবাবা’র প্রতি ক্ষোভ প্রকাশ করে দিশা’র মা ডেইজি লিখেন, দিশা’র ২০০+ নাটক, সিনেমা, বিজ্ঞাপন রয়েছে। দিশা ৩ বছর বয়স থেকে কাজ করে শিশুশিল্পী হিসেবে। এই মেয়ে ইন্টারভিউতে দিশাকে চিনে না, দিশাকে টিকটকার বলে। আমি জানতে চাই লুবাবা’র ঝুলিতে কয়টা নাটক, সিনেমা আছে?। দিশা’র সাথে অনেক আগে থেকে পরিচয়, বিজ্ঞাপনে একসাথে শুটিংও করেছে। মিট ও হয়েছে তাদের। দিশা কে সে ভালো করেই জানে।

অতীতের কথা টেনে তিনি স্ট্যাটাসে আরও লিখেন, দিশাকে দেশ টিভির একটা ইন্টারভিউ তে প্রশ্ন করা হয়েছিলো – লুবাবা কেন্দে দিয়েছি যে বললো এটা নিয়ে কি বলবা ?। দিশা বলেছে আমরা ছোটো মানুষ আমাদের ভুল হতেই পারে এটা নিয়ে এত বড় করে দেখার কিছু নেই। তিনি আরও বলেন, একটা নাটকে দিশাকে ডায়ালগ দিয়েছিলো ‘কেন্দে দিয়েছি’, সেখানে দিশা ডায়ালগ দেয়নি, এটা নিয়ে ডিরেক্টর এর সাথে আমার ক্যাচাল হয়, কারন দিনশেষে তারা কো আর্টিস্ট।

দিশা’র মা স্ট্যাটাসে উপদেশ ও পারিবারিক শিক্ষা নিয়ে বলেন, কাউকে ছোটো করে কেউ উপড়ে উঠতে পারেনা। পারিবারিক শিক্ষাটা আসল। রানু মন্ডল, কাঁচাবাদাম ওয়ালাও ভাইরাল হয়েছে কিন্তু ভাইরাল এক জিনিস, জনপ্রিয়তা এক জিনিস। দিশা সবার ভালোবাসার, তাকে সবাই ভালোবাসে। দিশা বাংলাদেশের এক নাম্বার জনপ্রিয় শিশুশিল্পী যাকে কোটি মানুষ ভালোবাসে।

এই পোস্টের কমেন্ট বক্সে অনেক নেটিজেনই মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, আমি বুঝি না অন্য কে ছোট করে কি মজা পায়! অহংকার মানুষকে ধ্বংস করে, আরেক নেটিজেন লিখেছেন, ওদের তো মানসিক সমস্যা আছে। অন্যদিকে চিত্রনায়িকা শিরিন শিলা মন্তব্য করে বলেন, অহংকার পতনের মূল। যারা অহংকার করে অন্যকে ছোট করে, তারা কোনদিন বড় হতে পারবে না। এছাড়া দিশাকে সমর্থন বা শুভ কামনা প্রকাশ করেন অনেক মন্তব্যকারী।

উল্লেখ্য, প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি এই সিমরিন লুবাবা। দাদার অভিনয় দেখে এবং তার অনুপ্রেরণায় শোবিজ অঙ্গনে আসলেও দাদার মতো অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে পারেনি এখনও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট