1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার

রোহিঙ্গাদের নিয়ে সিনেমা বানাতে চান তাহাসান।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৪৪৯ বার দেখা হয়েছে

বিনোদোন ডেক্স।। কোনো বাংলাদেশী এই প্রথম ইউএনএইচসিআর এর শুভেচ্ছা দূত হয়েছেন গায়ক ও অভিনেতা তাহসান খাঁন। গত শনিবার (২রা জানুয়ারি) তাঁর নাম ঘোষনা করা হয়।

 

তাহাসান খাঁন জানান, রোহিঙ্গাদের নিয়ে চলচিত্র বানানোর পরিকল্পনা আছে তাঁর। প্রথমে ভেবেছিলাম রোহিঙ্গাদের নিয়ে একটি গান বানাবো, এরপর ভাবলাম একটা ছোটো নাটক বা সিনেমা বানাবো। এটা নিয়ে আলোচনা চলছে। এর মাধ্যমে মূল ধারার মিডিয়াতে রোহিঙ্গাদের কথা প্রচার হয় এবং সবাই যেনো রোহিঙ্গাদের প্রতি মানবিক হয়।

 

জাতিসংঘে শরণার্থী সংস্হার শুভেচ্ছাদূত হওয়া প্রসঙ্গে বলেন, আমি আনন্দিত এবং একই সাথে শঙ্কিতও বটে। কারন এতো বড় দায়িত্ব পাালন করতে পারবো কিনা এর জন্য সবার সহযোগিতা  কামনা করেন তাহাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট