1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে দূর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও দুইজন আহত

  • প্রকাশিত : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। সোমবার (২০শে সেপ্টেম্বর) ঈশ্বরদীর রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্ত্রে ২নং ব্লকে রি এ্যাক্টর বিল্ডিয়ে লোহার এঙ্গেল ভেংগে পড়ে দুই শ্রমিক নিহত ও আহত দুইজন।

নিহতরা হলেন রাশিয়ান ঠিকাদারী প্রতিষ্ঠান ‘টেষ্ট রোশেম’ এ কর্মরত মনিরুজ্জামান মনির (৩২) এবং মাধব চন্দ্র সরকার (৩৩)। গুরুতর আহত অবস্থায় দিনবন্ধু (৩৩) এবং সিফাত (২৬) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসাতালে পাঠানো হয়েছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ এবং হাসপাতালের জরুরী বিভাগ হইতে নিহত ও আহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন।

কর্মরত শ্রমিক প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে ২নং ব্লকের রিয়্যাক্টর বিল্ডিং এর ভেতরে ওই শ্রমিকরা কাজ করছিল। এসময় ক্রেন দিয়ে পানির জার রিয়্যাক্টর বিল্ডিংয়ের নীচে নামানোর সময় জারের ধাক্কায় এ্যঙ্গেল ভেঙ্গে নীচে কর্মরত ওই শ্রমিকদের মাথায় পড়ে। এতে ঘটনাস্থলে ১ জন এবং হাসপাতালে নেয়ার পথে আরো একজনের প্রাণহাণি ঘটে। আহত অপর ২ জনকে আশংকাজনক অবস্থায় রাজশাহীতে পাঠানো হয়েছে।

নিহত মনিরের বাড়ি ঈশ্বরদীর রূপপুরে এবং মাধবের বাড়ি শাহজাদপুর বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট