1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশ নাগরিকের মৃত্যু

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৭১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। বুধবার (৩১শে মার্চ) রাতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশ নাগরিকের মৃত্যু হয়েছে।

ঐ নিহত বেলারুশ নাগরিকের নাম হানচারাও আলিয়াকসান্দ্র (৫৮)। তিনি ‘নিকিমট-এটমস্ট্রো’ নামে রাশিয়ান একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

তিনি রূপপুর আনবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিন সিটির একটি কক্ষে থাকতেন। জানা যায়, গ্রিন সিটির ৬ নম্বর ভবনের ৫৪ নম্বর কক্ষে তিনি অবস্হান করছিলেন। দরজা ভিতর থেকে বন্ধ ছিলো। অনেকক্ষণ তাঁর কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, ধারণা করা হচ্ছে যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, মৃতদেহটি পাবনা জেনারেল হাসপাতালের হিমাগারে রাখার ব্যবস্থা করা হচ্ছে। পরে সংশ্লিষ্ট দূতাবাসের মাধ্যমে নিজ দেশে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট