1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী ঈশ্বরদীতে স্বামীর উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

রুপপুর পরমাণু প্রকল্প এলাকায় স্বাস্থ্যবিধি রক্ষায় পুলিশের চব্বিশ ঘন্টা কঠোর নজরদারী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৪১৫ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ।। সাম্প্রতিক সময়ে ঈশ্বরদীতে করোনার প্রাদুর্ভাব বেশী হওয়ায় রুপপুর পরমাণু প্রকল্পের শ্রমিক ও সাধারণ মানুষ স্বাস্থ্যবিধি মেনে কর্মকান্ড চালাতে শুরু করেছে।

এই প্রকল্পকে ঘিরে বিভিন্ন জেলার শ্রমিকরা কাজ ও চলাচল করায় স্বাস্থ্যবিধি ভেঙ্গে পড়ার আশংকায় পুলিশ তৎপর হয়ে উঠেছে। এখানকার স্বাস্থ্যবিধি শতভাগ ঠিক রাখতে ও করোনা প্রতিরোধে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রুপপুর পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে ফাঁড়ি ইনচার্জ এসআই আতিকুল ইসলামের নেতৃত্বে বিশেষ চেকিং কার্যক্রম শুরু করা হয়েছে।

গত কয়েকদিন থেকে পাকশী লালনশাহ সেতু টোলের মুখে কড়া চেকপোষ্ট বসিয়ে চেকিং কার্যক্রম পরিচলানা করা হচ্ছে। প্রকল্প এলাকা দিয়ে চলাচল কারীদের সচেতনতা বৃদ্ধিতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এতে রুপপুর পরমাণু প্রকল্পের স্থানীয় ও নিকটস্থ জেলার শ্রমিক এবং সাধারণ মানুষ বিনা কারণে মাস্ক বিহিন ঘোড়াফেরা করতে পারছেনা। ফলে প্রকল্প এলাকার স্বাস্থ্যবিধিও লংঘন হচ্ছেনা।

এদিকে পুলিশের এধরনের পদক্ষেপে ঈশ্বরদী বাসী সন্তোষ প্রকাশ করেছেন। রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম বৃহস্পতিবার সাংবাদিকদের জানান, রুপপুর পরমাণু প্রকল্প চালু আছে। এখানে নানা জেলার লোকজন কাজ করতে আসে। আমরা এখানে চব্বিশ ঘন্টা ডিউটি করছি এবং কঠোর নজরদারী বাড়িয়েছি। অপ্রয়োজনে কেউ যেন বাইরে যেতে না পারে সেদিকে নজর রাখা হচ্ছে। বিশেষ করে এখানে যারা শ্রমিকরা আসা যাওয়া করছে তারা যেন স্বাস্থ্য বিধি মেনটেইন করে সেদিকে খেয়াল রাখছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট