1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

রুপপুর পরমাণু প্রকল্প এলাকায় স্বাস্থ্যবিধি রক্ষায় পুলিশের চব্বিশ ঘন্টা কঠোর নজরদারী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮৮২ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ।। সাম্প্রতিক সময়ে ঈশ্বরদীতে করোনার প্রাদুর্ভাব বেশী হওয়ায় রুপপুর পরমাণু প্রকল্পের শ্রমিক ও সাধারণ মানুষ স্বাস্থ্যবিধি মেনে কর্মকান্ড চালাতে শুরু করেছে।

এই প্রকল্পকে ঘিরে বিভিন্ন জেলার শ্রমিকরা কাজ ও চলাচল করায় স্বাস্থ্যবিধি ভেঙ্গে পড়ার আশংকায় পুলিশ তৎপর হয়ে উঠেছে। এখানকার স্বাস্থ্যবিধি শতভাগ ঠিক রাখতে ও করোনা প্রতিরোধে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রুপপুর পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে ফাঁড়ি ইনচার্জ এসআই আতিকুল ইসলামের নেতৃত্বে বিশেষ চেকিং কার্যক্রম শুরু করা হয়েছে।

গত কয়েকদিন থেকে পাকশী লালনশাহ সেতু টোলের মুখে কড়া চেকপোষ্ট বসিয়ে চেকিং কার্যক্রম পরিচলানা করা হচ্ছে। প্রকল্প এলাকা দিয়ে চলাচল কারীদের সচেতনতা বৃদ্ধিতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এতে রুপপুর পরমাণু প্রকল্পের স্থানীয় ও নিকটস্থ জেলার শ্রমিক এবং সাধারণ মানুষ বিনা কারণে মাস্ক বিহিন ঘোড়াফেরা করতে পারছেনা। ফলে প্রকল্প এলাকার স্বাস্থ্যবিধিও লংঘন হচ্ছেনা।

এদিকে পুলিশের এধরনের পদক্ষেপে ঈশ্বরদী বাসী সন্তোষ প্রকাশ করেছেন। রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম বৃহস্পতিবার সাংবাদিকদের জানান, রুপপুর পরমাণু প্রকল্প চালু আছে। এখানে নানা জেলার লোকজন কাজ করতে আসে। আমরা এখানে চব্বিশ ঘন্টা ডিউটি করছি এবং কঠোর নজরদারী বাড়িয়েছি। অপ্রয়োজনে কেউ যেন বাইরে যেতে না পারে সেদিকে নজর রাখা হচ্ছে। বিশেষ করে এখানে যারা শ্রমিকরা আসা যাওয়া করছে তারা যেন স্বাস্থ্য বিধি মেনটেইন করে সেদিকে খেয়াল রাখছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট