1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

রাষ্ট্রপতির আগমন ও প্রধানমন্ত্রী ঘোষিত “স্মার্ট বাংলাদেশ” ঘিরে ঈশ্বরদীতে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৩৪৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদ।। রাষ্ট্রপতির৷ আগমন উপলক্ষে ও প্রধানমন্ত্রীর ঘোষিত “স্মার্ট বাংলাদেশ”  ঘিরে ঈশ্বরদীতে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার বিষয়ে স্থানীয় একটি চাইনিজ রেস্টেুরেন্টে রবিবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আওয়ামীলীগ কেন্দ্রিয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন।
ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয়
সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক
সচীব তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে ঈশ্বরদী শিল্প ও
বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, আওয়ামীলীগনেতা ও উপজেলা প্রেসক্লাবের
সহ-সভাপতি আশরাফুল আবেদীন, সহ-সভাপতি এড. হেদায়েত-উল হক, সহ-সভাপতি বিপুল জোয়ার্দার, কোষাধ্যক্ষ বায়েজিদ বোস্তামি,সদস্য মাসুম ডাক্তারসহ অন্য সাংবাদিকরা বক্তব্য দেন। প্রধান অতিথি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার সংগ্রামে সাংবাদিকদের সহযোগিতা গুরুত্বপূর্ণ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ও দেশের মানুষদের চিনেন, জানেন এবং ভাল বাসেন বলেই কর্ণফুলি টানেল নির্মাণসহ দেশের ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন ও রংপুরের মংগা দুর করেছেন। এর আগে পাবনায় রাষ্ট্রপতির নাগরিক সংবর্ধনাসহ নানা অনুষ্ঠান সফল করার লক্ষ্যে ঈশ্বরদী আওয়ামীলীগ অফিসে আওয়ামীলীগের পক্ষ থেকে আব্দুল খালেকের সভাপতিত্বে বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ বার কাউন্সিল ফাইনান্সিং কমিটির চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এডভোকেট রবিউল আলম বুদু ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা। এসময় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি বলেন দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন। প্রত্যেক নেতাকর্মীর উচিত দলের ভাবমূর্তি ঠিক রেখে উন্নয়ন কাজে সহযোগিতা করা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট