1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

যুবলীগ নেতা ছালাম মোল্লার উপরে সন্ত্রাসী হামলার শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১১২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ ছালাম মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ১০ ঘটিবর সময় ঈষ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবের কলেজ পাড়ার অফিসে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিকুল হাসান রনি ও ভূক্তভোগী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ ছালাম মোল্লা। ছালাম মোল্লা তার বক্তব্যে বলেন, ” কিছু সুবিধাভোগী সন্ত্রাসী যারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বা অন্য কোনো অঙ্গ সংগঠনের কোনো সদস্যও না। এরা সুবিধা অনুযায়ী বিভিন্ন সময়ে বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে। আমি ছালাম মোল্লা আওয়ামী পরিবারের একজন সন্তান,আমার পিতা করিম মোল্লা একজন বীর মুক্তিযোদ্ধা এবং প্রায় ৪০ বৎসর যাবৎ ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেন”।

তিনি উল্লেখ করেন, “গত ৯ এপোিল বিকাল ৫.৩০ মিঃ এর সময় ইফতার কিনতে বাজারে গেলে ওঁত পেতে থাকা চিন্হিত সন্ত্রাসীরা বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে প্রাননাশের উদ্দ্যেশ্যে আমার উপরে হামলা চালায়, এসময় আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উপস্হিত লোকজন আমাকে গুরুতর জখম অবস্হায় ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে আসে, সেখানে কর্তব্যরত ডাক্তার আমাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।আমি মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের কাছে এসকল সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি”।

এ ব্যাপারে ঈশ্বরদী থানায় সাতজনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করা হয়েছে। ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহন করা হইবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট