1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

যুবলীগ নেতা ছালাম মোল্লার উপরে সন্ত্রাসী হামলার শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৫৩২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ ছালাম মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ১০ ঘটিবর সময় ঈষ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবের কলেজ পাড়ার অফিসে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিকুল হাসান রনি ও ভূক্তভোগী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ ছালাম মোল্লা। ছালাম মোল্লা তার বক্তব্যে বলেন, ” কিছু সুবিধাভোগী সন্ত্রাসী যারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বা অন্য কোনো অঙ্গ সংগঠনের কোনো সদস্যও না। এরা সুবিধা অনুযায়ী বিভিন্ন সময়ে বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে। আমি ছালাম মোল্লা আওয়ামী পরিবারের একজন সন্তান,আমার পিতা করিম মোল্লা একজন বীর মুক্তিযোদ্ধা এবং প্রায় ৪০ বৎসর যাবৎ ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেন”।

তিনি উল্লেখ করেন, “গত ৯ এপোিল বিকাল ৫.৩০ মিঃ এর সময় ইফতার কিনতে বাজারে গেলে ওঁত পেতে থাকা চিন্হিত সন্ত্রাসীরা বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে প্রাননাশের উদ্দ্যেশ্যে আমার উপরে হামলা চালায়, এসময় আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উপস্হিত লোকজন আমাকে গুরুতর জখম অবস্হায় ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে আসে, সেখানে কর্তব্যরত ডাক্তার আমাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।আমি মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের কাছে এসকল সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি”।

এ ব্যাপারে ঈশ্বরদী থানায় সাতজনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করা হয়েছে। ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহন করা হইবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট