1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

মামলা প্রত্যাহারের অনুরোধ মেয়র তাপসের

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩১৫ বার দেখা হয়েছে

স্বাধীনতার কন্ঠ।। মঙ্গলবার (১২ ই জানুয়ারি) সাকরাইন ঘুড়ি উৎসব- ১৪২৭ উপলক্ষে মেয়র হানিফ অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিন সিটি মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে করা মানহানি মামলা প্রত্যাহারের অনুরোধ জানান।

ফজলে নূর তাপস বলেন, দেশের মানুষ বিষয়টাকে হাস্যকর হিসেবে দেখছে। এর আগেই আমি বলেছি, দায়িত্ববান পদে থাকলে অনেকেই অনেক কথা বলবে। গতকাল যে মামলা করেছে, তার সঙ্গে আমি জড়িত নাই। অতি উৎসাহী কিছু লোক এই মামলা করেছে। আমি তাদেরকে মামলা প্রত্যাহার করার জন্য বলবো।

গত শনিবার (৯ জানুয়ারি) ঢাকায় এক মানববন্ধনে সাবেক মেয়র সাঈদ খোকন শেখ ফজলে নূর তাপস মেয়র পদে থাকার যোগ্যতা হারিয়েছেন বলে দাবি করেন।

তারপর বর্তমান মেয়রের বিরুদ্ধে সাবেক মেয়র সাঈদ খোকনের মানহানিকর বক্তব্যের কারনে তার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন মেজিস্ট্রেটের আদালতে পৃথক দুইটি মামলা দায়ের করেন গত  সোমবার (১১ জানুয়ারি)। একটি মামলার বাদী কাজী আনিসুর রহমান অপর মামলাটি করেন অ্যাডভোকেট মো. সারওয়ার আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট