1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

মাদক কান্ডে এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী অনন্যা

  • প্রকাশিত : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮৭৩ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ॥ মাদক কাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখে এবার অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হন।

এই ঘটনায় এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী অনন্যা।

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটিং থেকে অনন্যার নাম পেয়েছে এনসিবি। আরিয়ানকে অনন্যা গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন চ্যাটিংও হয়েছে তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা এনসিবির প্রশ্নে জানান, তিনি মজা করে আরিয়ানকে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি নাকি জানতেন না।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যাকে প্রথম জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পরদিন অর্থাৎ শুক্রবার দুপুরে আবারও এনসিবির কর্মকর্তাদের মুখোমুখি হন এই অভিনেত্রী। এদিন প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় ২২ বছর বয়সী অনন্যাকে। এই সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহের কথা অস্বীকার করেন তিনি।

এদিকে, অনন্যাকে সোমবার (২৫ অক্টোবর) আবারও তলব করেছে এনসিবির কর্মকর্তারা। এনসিবি’র দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট