1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

মাদক কান্ডে এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী অনন্যা

  • প্রকাশিত : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮৬৫ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ॥ মাদক কাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখে এবার অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হন।

এই ঘটনায় এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী অনন্যা।

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটিং থেকে অনন্যার নাম পেয়েছে এনসিবি। আরিয়ানকে অনন্যা গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন চ্যাটিংও হয়েছে তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা এনসিবির প্রশ্নে জানান, তিনি মজা করে আরিয়ানকে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি নাকি জানতেন না।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যাকে প্রথম জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পরদিন অর্থাৎ শুক্রবার দুপুরে আবারও এনসিবির কর্মকর্তাদের মুখোমুখি হন এই অভিনেত্রী। এদিন প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় ২২ বছর বয়সী অনন্যাকে। এই সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহের কথা অস্বীকার করেন তিনি।

এদিকে, অনন্যাকে সোমবার (২৫ অক্টোবর) আবারও তলব করেছে এনসিবির কর্মকর্তারা। এনসিবি’র দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট