1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার

মাদককে ‘না’ বলুন স্লোগানের মধ্যদিয়ে দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলা সমাপ্ত

  • প্রকাশিত : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২৯৯ বার দেখা হয়েছে

স্টাফরিপোর্টার ॥ মাদককে ‘না’ বলুন স্লোগানের মধ্যদিয়ে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে আয়োজিত দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলা শেষ হয়েছে। গতকাল রাতে এই ঈদ আনন্দ মেলার সমাপনী উপলক্ষে ভাড়ইমারীর শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন অফিস এলাকায় আলোচনাসভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রায় বিশ হাজার শ্রমিকের কর্মসংস্থানের ব্যবস্থাকারী তরুণ শিল্পপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোস্তফা আহমেদ পিয়াস। শাহ আজিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলিমুল মৃধা,সমাজসেবক মজিবর রহমান সরদার ও রাজনীতিক রকু বিশ্বাস।

পরে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে পিয়াস বলেন,আমরা সবাই মাদককে ‘না’ বলি। ভাড়ইমারী মাথাল পাড়া গ্রামকে মাদকমুক্ত গ্রাম হিসেবে গড়ে তুলতে চাই যাতে অনুকরনীয় হিসেবে পাশের সকল গ্রামের মানুষ তাদের গ্রামকেও মাদকমুক্ত গ্রাম হিসেবে গড়ে তুলতে পারে। তিনি গ্রামবাসীদের বিশেষভাবে অনুরোধ করে বলেন, বিশ্বের তাপমাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেই তাপমাত্রাকে রোধ করতে চাইলে আমাদের নিজ তাগিদে প্রত্যেক বাড়ির আঙ্গিনা বা রাস্তার দৃ’ধারে কমপক্ষে একটি বা দু’টি করে গাছের চারা লাগাতে হবে। তিনি বলেন,আমরা যদি এই কাজটি করতে পারি তাহলে তাপমাত্রা বৃদ্ধি থেকে রক্ষা পাবো। একই সাথে এই গ্রামকে সুজলা,সুফলা ও শস্য শ্যামলা আদর্শ গ্রাম হিমে দেশব্যাপি পরিচিতি লাভ করাতে চাই। তিনি বলেন,অনুষ্ঠানে উপস্থিত শিশুদের মধ্য থেকে একদিন হয়তবা কোন না কোন শিশু প্রধান মন্ত্রী, রাষ্ট্রপতি,বড়বড় ডাক্তার,ইঞ্জনিয়ার ও বড় ব্যবসায়ী হতে পারে যা আমরা কেউই জানিনা।তাই এসব শিশুদের সঠিকভাবে পরিচর্জার মাধ্যমে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট