1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

মাত্র ১৫ দিনেই ফাইটারের হাওয়া নাকি টাইট!

  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৬ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : মন্থর গতিতে এগোচ্ছে হৃত্বিক – দীপিকা জুটির বলিউডি ছবি ফাইটার এর আয়। ফিসফাস চলছে – ২০০ কোটি থেকে আর কতদূর হৃতিক রোশনের ছবিটি ? গুঞ্জন নয়, সত্যিই শোনা যাচ্ছে, ফাইটার ছবিটির হাওয়া প্রায় ফুস! পনের দিনের মধ্যেই একেবারে তলানিতে এসে ঠেকেছে হৃতিক রোশনের এই ছবির ব্যবসা। মন্থর গতিতে কোনও রকমে ২০০ কোটির লক্ষ্যে এগোচ্ছে। ছবিটি মুক্তির ১৫ দিনের দিন বক্স অফিসে আড়াই কোটির সামান্যই বেশি ঘরে তুলতে পারলো এই ছবি।

হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন অভিনীত ফাইটার মুক্তি পেয়েছে দেখতে দেখতে ১৫ দিন কেটে গিয়েছে। ১৫ দিনের দিন এই ছবিটি বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে ভারতীয় বক্স অফিসে এই ছবিটির মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ১৮৭.৪০ কোটি টাকায়।

মুক্তির পর প্রথম সপ্তাহে ফাইটার ছবিটি বক্স অফিসে ১৪৬.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর দ্বিতীয় শুক্রবার এটি ৫.৭৫ কোটি টাকা ঘরে তোলে। এরপর শনি, রবি আসতেই বেশ অনেকটা বেড়েছিল আয়ের পরিমাণ। এই দুদিন যথাক্রমে ছবিটি ১০.৫ কোটি এবং ১২.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর সোমবার আসতেই ফের একা ধাক্কায় অনেকটাই কমে যায় আয়। দ্বিতীয় সোমবার ফাইটার মাত্র ৩.২৫ কোটি টাকারই ব্যবসা করে।

মঙ্গলবারও আয়ের পরিমাণ এক থাকে, অর্থাৎ ৩.২৫ কোটি আয় করে সেদিন। বুধবার সেটা কমে হয় ৩ কোটি। বৃহস্পতিবার আরও কমে যায় সেই পরিমাণ।

অন্যদিকে, ছবিটিতে নতুন করে যুক্ত হয়েছে, বেকারার দিল গানটি। ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগেই ফাইটার ছবিতে যোগ করা হয়েছে এই রোম্যান্টিক গান বেকারার দিল। ৯ ফেব্রুয়ারি থেকে বড় পর্দায় ছবিতে এই গানটি দেখানো হবে। সম্প্রতি টুইট করে পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই খবর জানিয়েছেন। ছবি মুক্তির প্রায় দুই সপ্তাহ পর ছবিতে এই গানটি যোগ করা হল। বিশাল – শেখর, শিল্পা রাও, প্রমুখ গানটি গেয়েছেন। কুমার লিখেছেন গানটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট