1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

বীর মুক্তিযোদ্ধা খাইরুল ইসলামের দাফন সম্পন্ন

  • প্রকাশিত : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৪৮৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খায়রুল ইসলামের(৭৫) দাফন সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার বেলা এগারোটায় সাহাপুরের কদিমপাড়া দরগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কেন্দ্রিয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতিদল ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক সভাপতি, আলহাজ্ব টেক্সটাইল মিলের বারবার নির্বাচিত সাবেক সিবিএর সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব
খায়রুল ইসলাম সোমবার বিকেল সাড়ে চারটায় আকস্মিকভাবে নিজবাড়িতে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি —– ইলাহি রাজিউন)। তাঁর আকস্মিক মৃত্যুতে বিএনপির কেন্দ্রিয় নেতা, সাবেক এমপি ও পাবনা জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদারসহ ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট