1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু!

বিশ্বের অষ্টম আশ্চর্য পদ্মা সেতু উদ্ধোধনের প্রাক্কালে সাংবাদিকদের উপর হামলা এটা কিষের আলামত-টি এ পান্না

  • প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৪১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী।। “বিশ্বের অষ্টম আশ্চর্য পদ্মা সেতু উদ্ধধোনের প্রাক্কালে সাংবাদিকদের  উপর সন্ত্রাসী হামলা এটা কিষের আলামত। বড় বড় সন্ত্রাসীদের মাননীয় প্রধানমন্তী  ছাড় দেন নাই এ সকল সন্ত্রাসীরাও ছাড় পাবেনা বলে আশা করি”। টেলিভিশন কেন্ত্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানব বন্ধনে এসব কথা বলেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টি এ পান্না।

গত ১৬ জুন ঢাকা গ্লোবাল টেলিভিশনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে ঈশ্বরদীতে এক মানব বন্ধন অনুষ্ঠিত জয়েছে। মানব বন্ধন থেকে সন্ত্রাসীদের গ্রেফতার করে অতি সত্বর আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানানো হয়।

মানব বন্ধনে উপস্হিত থেকে বক্তব্য দেন,  ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও টিভি জার্নালিষ্ট এসেসিয়েসনের সভাপকি টি এ পান্না, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীন, টিভি জার্নালিষ্ট এসেসিয়েসনের সাধারণ সম্পাদক বায়োজিদ বোস্তামী পলাশ, বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি তুহিন হোসেন, গ্লোবাল টিভির ঈশ্বরদী প্রতিনিধি ইয়াছিন শেখ, মোহনা টিভির পাবনা প্রতিনিধি হুজ্জাতুল্লাহ্ হীরা, নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি শহিদুল্লাহ্, সমকোন পত্রিকার নির্বাহী সম্পাদক রোহান খান ও সাবেক পৌর কাউন্সিলর ফকরুল ইসলাম মনি।এছাড়াও আরো অনেক ইলোকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মানব বন্ধনে অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট