1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

বিদেশে চাকরির লোভ দেখিয়ে প্রতারনার মাধ্যমে লক্ষ লক্ষ আত্মসাৎকৃত টাকা ফেরৎ ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১২১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদীতে বিদেশে চাকুরির লোভ দেখিয়ে প্রতারনার মাধ্যমে একাধিক ব্যাক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করায় দুই সহোদ্বর ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অদ্য সোমবার (১১ এপ্রিল) ঈষ্বরদীর নিউ ঘরোয়া রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে এক ভূক্তভোগী কাজী আবু সায়েম লিখিত বক্তব্য পেশ করেন। বক্তব্যে তিনি জানান, ঈশ্বরদী উপজেলার ভাড়ইমারী গ্রামের মৃত আব্দুল হামিদের ছোটো ছেলে প্রদীপ হোসেন সৌদিআরব কর্মরত ছিল। সেই সুবাদে তারই বড় ভাই হাবিবুর রহমান বাচ্ছু অনেককে সৌদিতে চাকুরীর প্রলোভন দেখিয়ে প্রদীপ হোসেনের সাথে ফোনে কথা বলায়। এবং দুই ভাই মিলে প্রতারণার মাধ্যমে একাধিক ব্যাক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে। ভুক্তভোগীদের পাশপোর্ট সহ প্রয়োজনীয় কাগজ পত্র তারা নিয়ে নেয়। কয়েক বৎসর পেরিয়ে গেলেও কাউকে বিদেশ পাঠাতে না পারায় এখন আত্মসাৎকৃত টাকা ও পাশপোর্ট ফেরৎ চাইতে গেলে নানা রখম হুমকি প্রদান করছে তারা। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় কাজী আবু সায়েম,কিরণ হোসেন ও পিয়াস সরদার লিখিত অভিযোগ দায়ের করেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাধ্যমে প্রশাসন সহ সংস্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষন করে পাওনা টাকা ফেরৎ পাওয়া ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সহযোহীতা কামনা করেন। এ সময় সেখানে আরো ভূক্তভোগী কিরণ হোসেন,আল আমিন,পিয়াস সরদার, শামসুল, আজিজুল ও আব্দুল আলীম সহ বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকরা উপস্হিত  ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট