1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

বিএসএমএমইউ এর শিশু নিউরোলজি বিভাগের চেয়ারম্যান হলেন ডা, কানিজ ফাতেমা

  • প্রকাশিত : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৪৩০ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু নিউরোলজি বিভাগের চেয়ারম্যান হলেন সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমা।

এ ব্যাপারে গতকাল ৯ মে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (সংশোধন) আইন ২০১২ এর ২৭ (২) ধারা অনুযায়ী শিশু নিউরোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক গোপেন কুমার কুন্ডুকে স্মারক  নং -বি এস এম এম ইউ/২০২০/৪৯৪৬, তারিখ ০৯/০৫/২০২০ মোতাবেক চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। ০৮/০৫/২০২৩ তারিখে তার নিয়োগের মেয়াদ শেষ হওয়ায় এই বিভাগের সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমা কে শিশু নিউরোলজি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়। এই নিয়োগ ০৯/০৫/২০২৩ তারিখ থেকে কার্যকর হবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবথ থাকবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়।

সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদীতে (বর্তমানে ধানমন্ডিতে) তাঁর স্বামী বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়াবিদ, কৃষি বিশ্লেষক ও এক্সক্লুসিভ গ্রুপের চেয়ারম্যান মেজর (অবঃ) ইমরুল আলম। তাদের দুই সন্তান রয়েছে রাজপুত ও রূপকথা। দুই সন্তানই ঢাকার বিখ্যাত সানিডেল ইংলিশ মিডিয়াম স্কুলে অধ্যায়নরত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট