1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

বিএনপি দলীয় সাবেক জাতীয় সংসদ সদ্স্য বারী সরদারের ইন্তেকাল

  • প্রকাশিত : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৮২৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী।। পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য আব্দুল বারী সরদার গতকাল ইন্তেকাল করেছেন।

বিএনপি দলীয় পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য জনাব আব্দুল বারী সরদার গতকাল রাত ১০-৪৫ মিঃ এ শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি বার্ধক্য জনিত কারণে গতকাল ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামে তার নিজেস্ব বাসভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর।

তার এই দীর্ঘ রাজনৈতিক জীবনে পাবনা সরকারী এ্যাডওয়ার্ড কলেজ ছাত্র সংসদের ভিপি ও জিএস ছিলেন, এক সময় তিনি বাম রাজনিতীর সাথেও জড়িত ছিলেন, পাবনা-৪ আসনের বিএনপি দলীয় জাতিয় সংসদ নির্বাচিত হন, এবং শেষ সময়ে তিনি ঈশ্বরদী উপজেলা বিএনপির (একাংশ) আহবায়ক ছিলেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে সহ আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে যানাজা আজ শুক্রবার বেলা ৩ টায় ভাড়ইমারিতে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্হানে তাঁর দাফন সম্পূূূূর্ন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট