1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

বিএনপি করেনি তারাই আজ বিএনপির নেতা- সাবেক এমপি সিরাজ সরদার

  • প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৫৭৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামিদিনে আমরা বড়বড় নেতা ও এমপি হতে চাইনা,আমরা জনগনের দুঃখ লাঘবের জন্য এই সরকারের পতন চাই বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রিয় নেতা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার। বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার বিকেলে ঈশ্বরদী ইপিজেডের সামনে ঈশ্বরদী উপজেলা বিএনপির পক্ষ থেকে আয়োজিত বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। ঈশ্বরদী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব খাইরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, পাবনা জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ সরদার, লক্ষিকুন্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান, মুলাডুলি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, সাহাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সেন্টু সরদার, মানিক মিয়া, শিশির মাহমুদ, শরিফুল ইসলাম বাবু, সোহেল রানা, কবীর আহমেদ, আব্দুস সাত্তার বিশ্বাস , এনামুল হক, আতিয়ার রহমানসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। পরে ইপিজেড রোডে বিক্ষোভ মিছিল বের করা হয়।

প্রধান অতিথি আরো বলেন, যারা কখনও বিএনপি করেনি তারাই আজ বিএনপির নেতা। হাবিবুর রহমান হাবিব আজ বিএনপির নেতা। তারা আজ কোথাও আন্দোলনের ডাক দেননি। আমরাই আজ পাবনা জেলাতে আন্দোলনের ডাক দিয়েছি। তিনি বলেন, নিত্য পণ্যের দামের কারণে আজ সাধারণ মানুষের মুখের দিকে তাকানো যায়না। আজ যারা হাবিবুর রহমান হাবিবের সাথে বিএনপি করছেন তারা প্রকৃত পক্ষে বিএনপির নেতা না। তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, নিত্যপণ্যের দাম এতই বেশী যে, শ্রমিক ভাইরা বাজারে গেলে তাদের চেহারা কালো হয়ে যায়। সারা বিশ্বে তেলের দাম কম হলেও এদেশে তেলের দাম অনেক বেশী সিরাজ সরদার বলেন, আমি আজ আপনাদের মাঝে এসে দাঁড়িয়েছি আপনাদের দুঃখ দেখে। আমরা ঐক্যবদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে সরকারকে পতন করে দেশের মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে আনার জন্য। তিনি বেগম খালেদা জিয়া সহ মিথ্যা মামলায় আটককৃত সকল নেতাদের মুক্তির দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট