1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

বাংলাদেশ রেলওয়েতে এই প্রথম জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পরিচালক সংস্থাপন পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত রেলওয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহীদুল ইলাম ও যোগদানকৃত পাকশী বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূর মোহাম্মদকে জাঁকজমকপূর্ণ  অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ রবিবার দিনব্যাপি পাকশী রেলওয়ে অফিসার্স ক্লাব পরিচালনা কমিটির পক্ষ থেকে অফিসার্সক্লাবে সংবর্ধনা অনুষ্ঠান ও উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহীর মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আসাদুল হক,প্রধান মেডিক্যাল অফিসার সুদীপ কুমার রায়,অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও বিভাগীয় প্রকৌশলী (২) বীরবল মন্ডল, বিভাগীয় প্রকৌশলী (১) নাজিব কায়সার,বিভাগীয় সেতু প্রকৌশলী আব্দুর রহিম, বিভাগীয় ভূ সম্পত্তি কর্মকর্তা নুরুজ্জামান, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি তৌহিদ আক্তার পান্না, বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী রিফাত শাকিল,ডিএমই ক্যারেজ,মোমতাজুল ইসলাম, ডিএমই লোকো আশিষ কুমার মন্ডল, এইএন শিপন মাহমুদ ও আইডাব্লিউ তৌহিদ সুমনসহ অন্যান্য বিভাগীয় প্রধান এবং সহকারী বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, সংবর্ধিত অতিথি এবং সকল বিভাগীয় প্রধানগণকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। নবাগত বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূরমোহাম্মদ দায়িত্ব বুঝিয়ে দেওয়া শেষে নিরাপত্তাবাহিনীর চৌকস দলের পক্ষ থেকে বিশেষ গার্ড অব অনার প্রদান করা হয়। বাংলাদেশ রেলওয়েতে এবারেই প্রথম পদোন্নতি প্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা শাহীদুল ইলামকে রাজকীয়ভাবে ফুল সজ্জিত গাড়ীতে বিদায় জানান সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিরা। এর আগে কখনও এধরনের বিদায় ও বরণ অনুষ্ঠাণ রেলওয়েতে অনুষ্ঠিত হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট