1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

বাংলাদেশ ক্রীকেট দল সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে….

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮০৯ বার দেখা হয়েছে
স্পোর্টস ডেক্স।। ওয়ান ডে এবং টি-টুয়েন্টি সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ ক্রীকেট দল। প্রায় এক বৎসর পর বিদেশ সফরে গেলো টাইগার বাহীনি।
গত বুধবার (২৪শে ফেব্রুয়ারী) বাংলাদেশ সময় সকাল আটটার দিকে ক্রাইস্টটচার্চে পৌঁছায় টাইগার বাহীনি।
এর পূূর্বে বিগত দুই বৎসর আগে বাংলাদেশ দল সেখানে খেলতে যায়। কিন্তু মসজিদে সন্ত্রাসী হামলার করণে খেলা আর সম্ভব হয়নি। দেশে ফিরে আসতে হয় বাংলাদেশ ক্রীকেট টিমকে।
উক্ত হামলায় অল্পের জন্য প্রানে বেঁচে যান বাংলাদেশের ক্রীকেটাররা। কোনো ক্ষয় ক্ষতি না হলেও মানুষিক ভাবে ভেঙ্গে পড়েন তাঁরা।
আগামী ২০শে মার্চ নিউজিল্যান্ডের ডানেডিনে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে এই সিরিজ।
গত মঙ্গলবার (২৩শে ফ্রব্রুয়ারী) বিকেল চারটার দিকে বাংলাদেশ ক্রীকেট দল রওনা হয় নিউজিল্যান্ডের উদ্দ্যেশে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট