1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

বাংলাদেশের মানুষদের নিয়ে যা বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : স্বস্তিকা মুখোপাধ্যায় একজন ভারতীয় বাঙালি মডেল এবং অভিনেত্রী। তিনি অভিনেতা শন্তু মুখোপাধ্যায়ের কন্যা। স্বস্তিকার প্রথমে টেলিভিশন ধারাবাহিক দেবদাসী অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। ২০০৩ সালে তিনি ঊর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান রবি কিনাগী পরিচালিত মাস্তান চলচ্চিত্রে।

তিনি ইতিহাসে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরে পাঠরত ছিলেন তখন থেকে টিভি সিরিয়াল দেবদাসীতে অভিনয় করার সুযোগ পান।এরপন তিনি অন্যান্য টিভি সিরিয়ালেও অভিনয় করেন; যেমন আকাশের নিচে এবং প্রতিবিম্ভ। ২০০৩ সালে তিনি তার বড় পর্দায় উর্মী চক্রবর্তীর পরিচালনায় “হেমন্তের পাখি” নামক ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে গত ২০ জানুয়ারি ঢাকায় আসেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। অভিনেত্রীর ‘বিজয়ার পরে’ ২৪ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। নিজের সিনেমা দর্শকদের সঙ্গে বসেই দেখেছেন এই অভিনেত্রী।

এর আগে তিনি ঢাকা ও আশেপাশের এলাকাগুলো ঘুরে বেড়িয়েছেন। এদেশের মানুষের ভালোবাসায় আপ্লুত হয়েছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। এর মধ্যেই হঠাৎ সামাজিক মাধ্যমে দুঃখ ভরা মন নিয়ে একটি পোস্ট করেছেন স্বস্তিকা।

এতে নিজ দেশের ভক্তদের একাংশের এক হাত নিয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে বাংলাদেশের ভক্তদের প্রশংসা করেছেন তিনি। মূলত সপ্তাহ খানেক আগে ভারতে একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ভক্তদের নেতিবাচক মন্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করে স্বস্তিকা লিখেন- এয়ারপোর্ট এর পথে এই আর্টিকেল টা চোখে পড়ল। বিজয়ার পরে ছবির প্রমোশন এ দেওয়া ইন্টারভিউ। কয়েকটা কমেন্ট চোখে পড়ল। কি বলতে চাইছি সেটা না বুঝে মানুষ দেখি কটাক্ষ করতেই ব্যস্ত।’

তিনি লিখেন, ‘ইট পাটকেল হাতে নিয়েই যেন দেখতে বসেছেন। অন্য সময় হলে হয়ত একটু খারাপ লাগতো কিন্তু গত এক সপ্তাহে বাংলাদেশে এত এত এত ভালবাসা পেয়েছি, মানুষ এত আদর দিয়েছেন যে নিজের দেশের মানুষের কটু কথা আর খুব একটা গায়ে লাগছে না।

তিনি আরও লিখেন,‘আপনারা যারা শুধুই নেগেটিভিটি) ছড়াতে ব্যস্ত, মনে রাখবেন আর একটা দেশ আমায় মাথায় করে রাখে। থ্যাঙ্ক ইউ বাংলাদেশ) আপনারা অনেক মনবল বাড়িয়ে দিলেন, আর কিছু ভালো হোক না হোক, আপনাদের ভালবাসায় আমার অনেক ভালো হবে। ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয় ২০ জানুয়ারি। ৭৪টি দেশের ২৫২টি ছবি এতে অংশ নেয়। আগামী ২৮ জানুয়ারি উৎসবের পর্দা নামবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট