1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

ফেব্রুয়ারি মাস থেকে খুলতে পারে শিক্ষা প্রতিষ্ঠান

  • প্রকাশিত : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৯৮৪ বার দেখা হয়েছে
নিজেস্ব প্রতিনিধি।। অদ্য মঙ্গলবার (২৯শে ডিসেম্বর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা, দিপু মনি বলেন, “কোভিট-১৯” এর কারণে নতূন বছরে সীমিত আকারে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সরকার সিদ্ধান্ত নিয়েছে।
শিক্ষা মন্ত্রী ডা, দীপু মনি আরো বলেন, আগামী বৎসরের এসএসসি ও এইচএসসি বা সমমানের পরিক্ষার্থীদের জন্য প্রস্তুতির কারনে শিক্ষা প্রতিষ্ঠান সীমিত আকারে খুলে দেয়ার সিদ্ধান্ত হয়েছে। ক্লাস রুমে অসমাপ্ত সিলেবাস শেষ করে প্রস্তুতি মূলক পরিক্ষা নেয়া হবে। তার মধ্যে দুই স্তরের ছাত্র ছাত্রীদের পাবলিক পরিক্ষায় অংশগ্রহন করানো হবে।
তিনি বলেন আগামী জুনে এসএসসি বা সমমান ও জুলাইয়ে এইচএসসি বা সমমান পরিক্ষা নেয়া হবে যদি ফেব্রয়ারীতে শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হয়। কোভিড-১৯ এর কারণে স্কুল বন্ধ থাকায় পরিক্ষার সিলেবাস সংক্ষিপ্ত করে পড়ানো হবে।
পরিক্ষা অনিশ্চিতের কারণে ছাত্র ছাত্রী ও অভিবাবক গন দুশ্চিন্তায় ভূগছিলেন শিক্ষা মন্ত্রীর এই ঘোষনায় সবার মনে অনিশ্চয়তার মেঘ কেটে গিয়ে এখন স্বস্তি বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট