1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী আটক

  • প্রকাশিত : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৭৫৯ বার দেখা হয়েছে

সংবাদদাতা।। সোমবার (২৫শে জানুয়ারি) যশোর শার্শা সালকোনা সীমান্তে ১,১৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

আটককৃত ব্যাক্তির নাম শাহীন হোসেন (৩৫)। শাহীন হোসেন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেল।

৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল সেলিম রেজা জানান, ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে মাদক ব্যাবসায়ীরা সালকোনা সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামে অবস্থান করছে। এমন গোপন সংবাদেরর ভিত্তিতে  বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এবং বস্তা ভর্তি ১,১৯০ বোতল ফেনসিডিল জব্দ করে। পরে মাদক ব্যাবসায়ী শাহীন হোসেনকে গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ী শাহীন হোসেনকে শার্শা থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট