1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫৫ বার দেখা হয়েছে

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, ভুক্তভোগী রাজু আহম্মেদসহ এলাকাবাসীরা

স্টাফ রিপোর্টার॥ ঈশ্বরদীর ভাষা শহীদ বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক মোক্তার হোসেনের বিরুদ্ধে চাকরী দেওয়ার নামে তিন লাখ টাকা নিয়ে চাকরী না দিয়ে প্রতারনার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী রাজু আহম্মেদসহ এলাকাবাসী।

রবিবার (১১ই সেপ্টেম্বর) রাত নয়টায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করে বক্তব্য দেন, ভুক্তভোগী রাজু আহম্মেদ, শহিদুল ইসলাম, জিয়াউর রহমান, রুবেল মাহমুদ, আব্দুল কাদের, সেকেন আলী, শহিদুজ্জামান সরদার, ইয়াকুব আলী, ডাবলু সরদার,শামসুল হক, ইয়াকুব আলী,মাসুদ রানাসহ অন্যরা।

বক্তারা বলেন, ভাষা শহীদ বিদ্যা নিকেতন স্কুলের নিরাপত্তা কর্মী পদে নিয়োগের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হলে রাজু আহম্মেদ স্বাক্ষীসহ গত ২৫ শে আগস্ট সন্ধ্যা সাড়ে সাতটায় প্রধান শিক্ষকের বাড়িতে গিয়ে তিন লাখ টাকা দিয়ে আসে। পরে ২ সেপ্টেম্বর লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহন করে। পরে রাজু আহমেম্মদকে চাকরী না দিয়ে বেশী টাকা নিয়ে এলাকার বাইরের একজনকে চাকরী দেওয়া হয়। বিষয়টি জানার পর প্রধান শিক্ষকের নিকট টাকা ফেরত চাইলে তিনি নানা তালবাহানা করতে থাকেন। মোবাইল ফোন বন্ধ করে রেখে স্কুলেও আসা বন্ধ করেন। এ অবস্থায় রাজুসহ এলাকাবাসী সম্প্রতি স্কুলের সামনে প্রধান শিক্ষকের প্রতারনার বিরুদ্ধে মানব বন্ধন এবং ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে অভিযোগ দিয়েও কোন কাজ হয়নি। এ অবস্থায় ভুক্তভোগীরা টাকা ফেরত ও প্রধান শিক্ষকের শাস্তির দাবি করেও কোন কাজ হচ্ছেনা বলেও দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট