1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত সম্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন এগিয়ে চলেছে-প্রতিষ্ঠাবার্ষিকীতে নুরুজ্জামান বিশ্বাস এমপি

  • প্রকাশিত : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪১০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে বুধবার (২৩শে জুন) দেশের প্রাচীনতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুপমাল্য অর্পন। এসব কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস সাংবাদিকদের এসব কথা বলেন।

ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র মোঃ ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না, মোহাম্মদ রশিদুল্লাহ্, ফরিদুল আলম ফরিদ, প্রকৌশলী কবিরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আব্দুস সালাম খাঁন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহাজেবীন শিরিন পিয়া, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফজলুর রহমান মালিথা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কবীর আলী হিরু, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর শাখার সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন,২০০৯ সাল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটানা ক্ষমতায় এসে আওয়ামীলীগ জাতির পিতা হত্যাকান্ডের বিচারের রায় কার্যকর, যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকরের মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মাধ্যমে ৫৭ তম স্যাটেলাইট ক্লাবের সদস্য, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, ১৬’শ মেগাওয়াট থেকে ২২ হাজার মেগাওয়াটে বিদ্যুৎ উন্নীত করণ, পদ্মা সেতু, মেট্রো রেল, এলিভেটেট এক্সপ্রেস, অসংখ্য ফ্লাইওভার নির্মাণসহ বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রায় ৩৫ বিলিয়ন ডলার, মাথাপিচু আয় ৯’শ ডলার থেকে বেড়ে ১৯’শ ৯ ডলার, অর্থনৈতিক অগ্রগতির সুচকে শীর্ষ পাঁচ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান করে নিয়েছে। আন্তর্জাতিক প্রতিবেদন অনুযায়ি বাংলাদেশ ২০৩০ সাল নাগাত বিশে^ ২৯তম,২০৫০ সালে ২৩তম অর্থনীতির দেশ হিসেবে স্থান পাবে। রুপকল্প ২০২১ বাস্তবায়ন করে ভিশন-২০৪১ ও ডেল্টা প্লাণ ২১০০ ঘোষনা করা হয়েছে। একটি উন্নত সম্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন নিয়ে এগিয়ে চলেছে। ইতিমধ্যে আমাদের বাংলাদেশ উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট