1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

প্রকল্প বাছাইয়ে জনকল্যাণকে অগ্রাধিকার দিতে হবে- একনেক সভায় প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯২ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : অবকাঠামোগত অগ্রগতির সাথে সাথে, একেবারে গ্রাম পর্যায় পর্যন্ত উন্নয়নের লক্ষ্য রেখেই,সরকারি পরিকল্পনা গ্রহণ করতে হবে।বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসঙ্গে চলমান প্রকল্পগুলোর কাজ যাতে দ্রুত শেষ হয় এবং খরচ না বাড়ে,সে বিষয়েও সর্তক থাকতে বলেন তিনি। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি-একনেক বৈঠকে এসব নির্দেশ দেন প্রধানমন্ত্রী। এসময় ভোগ্যপন্যের উৎপাদন বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন সরকার প্রধান।

সকালে রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি-একনেক সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠকের চলমান প্রকল্পগুলো নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার ওপর জোর দেন সরকারপ্রধান। সংশ্লিষ্টদের প্রধানমন্ত্রী কড়াভাবে সতর্ক করেন প্রকল্পের যেন কালক্ষেপণ না হয় এবং খরচ না বাড়ে।এছাড়া, নতুন প্রকল্প গ্রহণের ক্ষেত্রেও আর্থসামাজিক উন্নয়নের জন্য তার গুরুত্ব ও গ্রহণযোগ্যতা বিবেচনা রাখার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী বৈশ্বিক পরিস্থিতির কারণে জিনিষপত্রের মূল্যবৃদ্ধির কথা জানিয়ে, ভোগ্যপণ্যের আমদানি নির্ভরতা কমাতে উৎপাদন বাড়ানোর আহবান জানান। আজকের একনেক সভায় ৪ হাজার ৪৫৩ কোটি ২১ লাখ টাকার ৯ প্রকল্প অনুমোদন দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট