1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

পাবনা পুলিশ সুপারের জামিউল উলুম হাফিজিয়া মারাসা’য় মতবিনিময় সভা

  • প্রকাশিত : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৫৪৬ বার দেখা হয়েছে

পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম মাদ্রাসা পরিদর্শনে আসারপর বনলতা সুইটস এন্ড বেকারীর এমডি মাসুদ রানা ও মহা ব্যবস্হাপক তামিমুল ইসলাম তামিমুল তাকে ফুল দিয়ে বরণ করেন।

বিশেষ প্রতিনিধি ,পাবনা ।। “আজকের শিশু কিশোরেরা আগামীদিনের ভবিষ্যত, আসুন আমরা আমাদের সন্তানদের সামাজিকভাবে সত্যিকারের মানুষ হিসাবে গরে তুলি” বললেন পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম মহোদয়। সোমবার দুপুরে জামিউল উলুম হাফিজিয়া মাদরাসা’য় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । আতাইকুলা থানার বামনডাঙ্গা বনগ্রামের জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার ছাএ ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর অপরাধ, কিশোর গ্যাং, স্মার্ট মোবাইল ফোনের অপব্যবহার রোধ, বাল্যবিবাহ নিরোধ, নারী নির্যাতন রোধকল্পে সকলের সহযোগিতা ও পারিবারিক এবং সামাজিক নৈতিক শিক্ষার মান উন্নয়নে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। অভিভাবকের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি আরও বলেন একাডেমিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় অনুশাসন তথা নৈতিক শিক্ষার মাধ্যমে জীবন গঠনে বিশেষ খেয়াল রাখতে হবে । কিশোরেরা যেন বিপথগামী না হয়, অযথা বন্ধু বান্ধবের আড্ডায় পরে অপরাধে না জড়ায়, সমাজে অপসংস্কৃতি দূর করতে স্মার্ট ফোনের অপব্যবহার রোধকল্পে প্রথমে অভিভাবককে এগিয়ে আসতে হবে। মাদকের ভয়াল থাবা থেকে শিশু কিশোরকে সুরক্ষা দিতে সবাইকে সোচ্চার থাকার জন্য অনুরোধ করা হয়। ইভটিজিং, কিশোর গ্যাং কে না জড়ানোর জন্য উপস্থিত সকলকে সতর্ক করা হয়। বাল্যবিবাহ হলে দাম্পত্য জীবনে অশান্তি আসবে এটাই সঠিক, তাই বাল্য বিবাহ নিরোধে সবাইকে ইতিবাচক ভূমিকা পালন করতে হবে। জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার সভাপতি মাসুদ রানা খোকনের সভাপতিতে এএসপি সদর সার্কেল রোকুনুজজামান, আতাইকুলা ওসি জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মিরাজুল ইসলামসহ আরও বকতব্য দেন অএ মাদরাসা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল। এ সময় বনলতা কফি শপের জিএম তামিমুল ইসলাম ও পরিচালক পারভেজ হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন অএ মাদ্রাসার শিক্ষক জাহাঙ্গীর আলম ।মাদরাসার শিক্ষা কাযকম ও পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। এ মাদ্রাসায় ১৩০ জন আবাসিক ছাএ ১ম থেকে ৫ম শেনী পর্যন্ত হেফজো পরাশুনা করেন। পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম মাদ্রাসা পরিদর্শনে আসারপর বনলতা সুইটস এন্ড বেকারীর এমডি মাসুদ রানা ও মহা ব্যবস্হাপক তামিমুল ইসলাম তামিমুল তাকে ফুল দিয়ে বরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট