1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

পাবনা জেলা পুলিশ সুপারের নির্দেশে ঈদ উপলক্ষে ঈশ্বরদীতে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের বিশেষ কার্যক্রম পরিচালিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৫০৭ বার দেখা হয়েছে

স্টাফরিপোর্টার ॥ পবিত্র ঈদ-উল ফিতর সমাগত। ঈদকে সামনে রেখে ঈদ আনন্দ উপভোগ করতে সকল শ্রেণী পেশার মানুষ তাদের প্রাগ প্রস্তুতি সম্পন্ন করতে ব্যস্ত।

একই সাথে বিভিন্ন ক্রাইমের সাথে জড়িতরাও চেষ্টা করছে তাদের নিজস্ব কায়দায় অবৈধ পন্থায় প্রয়োজনীয় টাকা আয়ের জন্য। কিন্ত বেরসিক পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম। ঈদের মার্কেট গুলিতে যখন ক্রেতাদের ভিড়। ক্রেতারা চাহিদামত পণ্য কিনতে যখন ব্যস্ত ঠিক সে সময় তিনি (পুলিশ সুপার) পাবনা জেলা গোয়েন্দা শাখার সদস্যদের নির্দেশ দেন,ঈদ বাজারে ঈশ্বরদীতে কোনভাবেই যেন আইন শৃংখলার অবনতি না হয় এবং ঈশ্বরদীবাসী যাতে পুলিশের প্রতি আরও শ্রদ্ধাশীল হয় সে জন্য পাবনা জেলার শ্রেষ্ঠ ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে চলমান ঈদের ডিউটিসহ অন্যান্য ডিউটির পাশাপাশি ঈশ্বরদীতে পাবনা জেলা গোয়েন্দা শাখার সদস্যদের দিয়ে বিশেষ আইন শৃংখলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করানো হয়।

গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে ঈশ্বরদী বাজার রোডের আরজু মার্কেট এলাকা এবং ঈশ্বরদী বাজারের এক নং গেট এলাকায় এই ডিউটি করানো হয়। এতে ঈশ্বরদীবাসী বিশেষ করে ঈশ্বরদীর বিভিন্ন এলাকা থেকে শহরের বিভিন্ন মার্কেট ও শপিং মল গুলিতে পণ্য কিনতে আসা ঈদ মৌসুমী ক্রেতাদের মধ্যে স্বস্তি বৃদ্ধি পেয়েছে। পরমাণু প্রকল্প, ইপিজেড, রেল বিভাগসহ নানা গুরুত্বপূর্ণ বিভাগ রয়েছে ঈশ্বরদীতে। এছাড়াও এখানে প্রায় চার হাজার বিদেশীদের নিরাপত্তা প্রদানসহ নানাভাবে আইন শৃংখলা রক্ষায় রাতদিন অনেকটা নির্ঘুমভাবেই দায়িত্ব পালন করে ঈশ্বরদীবাসীর প্রশংসা অর্জনকারী ওসি আসাদুজ্জামান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুলিশ বিভাগের সম্মান বৃদ্ধি করেছেন। নানা কারনেই পুলিশ বিভাগ প্রশংসিত হচ্ছে। সবমিলিয়ে ঈশ্বরদী শহরের সচেতন মহলের মধ্যেও পুলিশের এই বিশেষ ডিউটিকে ঘিরে প্রশংসার মৃদু বায়ু চারিদিকে ছড়াতে শুরু করেছে। কয়েকজন ঈদের মার্কেটে পণ্য কিনতে আসা ক্রেতারাও এ প্রতিনিধিকে জানান, পুলিশের তৎপরতায় আমরা খুশি। এই তৎপরতা অব্যাহত থাকলে গভীর রাত ভর মহিলারাও কেনাকাটা করতে স্বস্তি বোধ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট