1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার

পাবনা জেলা পুলিশ সুপারের নির্দেশে ঈদ উপলক্ষে ঈশ্বরদীতে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের বিশেষ কার্যক্রম পরিচালিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২০৩ বার দেখা হয়েছে

স্টাফরিপোর্টার ॥ পবিত্র ঈদ-উল ফিতর সমাগত। ঈদকে সামনে রেখে ঈদ আনন্দ উপভোগ করতে সকল শ্রেণী পেশার মানুষ তাদের প্রাগ প্রস্তুতি সম্পন্ন করতে ব্যস্ত।

একই সাথে বিভিন্ন ক্রাইমের সাথে জড়িতরাও চেষ্টা করছে তাদের নিজস্ব কায়দায় অবৈধ পন্থায় প্রয়োজনীয় টাকা আয়ের জন্য। কিন্ত বেরসিক পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম। ঈদের মার্কেট গুলিতে যখন ক্রেতাদের ভিড়। ক্রেতারা চাহিদামত পণ্য কিনতে যখন ব্যস্ত ঠিক সে সময় তিনি (পুলিশ সুপার) পাবনা জেলা গোয়েন্দা শাখার সদস্যদের নির্দেশ দেন,ঈদ বাজারে ঈশ্বরদীতে কোনভাবেই যেন আইন শৃংখলার অবনতি না হয় এবং ঈশ্বরদীবাসী যাতে পুলিশের প্রতি আরও শ্রদ্ধাশীল হয় সে জন্য পাবনা জেলার শ্রেষ্ঠ ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে চলমান ঈদের ডিউটিসহ অন্যান্য ডিউটির পাশাপাশি ঈশ্বরদীতে পাবনা জেলা গোয়েন্দা শাখার সদস্যদের দিয়ে বিশেষ আইন শৃংখলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করানো হয়।

গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে ঈশ্বরদী বাজার রোডের আরজু মার্কেট এলাকা এবং ঈশ্বরদী বাজারের এক নং গেট এলাকায় এই ডিউটি করানো হয়। এতে ঈশ্বরদীবাসী বিশেষ করে ঈশ্বরদীর বিভিন্ন এলাকা থেকে শহরের বিভিন্ন মার্কেট ও শপিং মল গুলিতে পণ্য কিনতে আসা ঈদ মৌসুমী ক্রেতাদের মধ্যে স্বস্তি বৃদ্ধি পেয়েছে। পরমাণু প্রকল্প, ইপিজেড, রেল বিভাগসহ নানা গুরুত্বপূর্ণ বিভাগ রয়েছে ঈশ্বরদীতে। এছাড়াও এখানে প্রায় চার হাজার বিদেশীদের নিরাপত্তা প্রদানসহ নানাভাবে আইন শৃংখলা রক্ষায় রাতদিন অনেকটা নির্ঘুমভাবেই দায়িত্ব পালন করে ঈশ্বরদীবাসীর প্রশংসা অর্জনকারী ওসি আসাদুজ্জামান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুলিশ বিভাগের সম্মান বৃদ্ধি করেছেন। নানা কারনেই পুলিশ বিভাগ প্রশংসিত হচ্ছে। সবমিলিয়ে ঈশ্বরদী শহরের সচেতন মহলের মধ্যেও পুলিশের এই বিশেষ ডিউটিকে ঘিরে প্রশংসার মৃদু বায়ু চারিদিকে ছড়াতে শুরু করেছে। কয়েকজন ঈদের মার্কেটে পণ্য কিনতে আসা ক্রেতারাও এ প্রতিনিধিকে জানান, পুলিশের তৎপরতায় আমরা খুশি। এই তৎপরতা অব্যাহত থাকলে গভীর রাত ভর মহিলারাও কেনাকাটা করতে স্বস্তি বোধ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট