1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

পাবনা জেলা আইনজীবি সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শনিবার (২৭শে ফেব্রুয়ারী) দুপুরে ঈশ্বরদী পার্টি সেন্টারে পাবনা জেলা আইনজীবি সহকারী সমিতি পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির কেন্দ্রিয় সহ-সভাপতি ও পাবনা জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম।

সিনিয়র আইনজীবি সহকারী এরশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী আব্দুল দায়েন দুলাল,আলাউদ্দিন আহমেদ,আবু বকর সিদ্দিক,শাহীন আলম,আব্দুর রহমান,আশরাফ আলী,রবিউল ইসলাম,আব্দুল রাজ্জাক,আব্দুল করিম,আলমগীর হোসেন,মিজানুর রহমান ফিরোজ,রেজাউল করীম রানা,আমিরুল ইসলাম,জাফরুল ইসলাম রতন,রকিবুল ইসলাম ও পাবনা পৌর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান স্বপন বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম সমিতির বর্তমান ও ভবিষ্যতের উন্নয়নের বিভিন্ন দিক এবং বাস্তব ঘটনা উল্লেখ করে বলেন, সমিতির সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে সকল সদস্যদের সুযোগ-সুবিধা বৃদ্ধি ও উন্নয়নের চেষ্টা অব্যাহত রেখেছি। সকলে মিলে আগামিতেও সমিতির উন্নয়ন অব্যাহত রাখা হবে। সমিতির উন্নয়ন করতে গিয়ে যদি বন্দুকের নলের মুখে পড়তে হয় তাতেও উন্নয়ন কাজ থেকে পিছপা হবোনা।

তিনি ঘোষনা দিয়ে বলেন,আমি বার বার একই পদ দখল করে থাকতে চাইনা। প্রতিবারই পর্যায়ক্রমে নতুন নতুন নেতৃত্ব সৃষ্টি করতে চাই। এসকল লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সকল সদস্যের সহযোগিতাও কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট