1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

নির্বাচনে কারচুপির সব রেকোর্ড বিএনপির- ওবায়দুল কাদের

  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৮০২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবাইদুল কাদের গত রোববার তাঁর নিজ দপ্তরে এক সাংবাদিক সম্মেলনে বলেন, ‘নির্বাচনে সব কারচুপির রেকোর্ড বিএনপির। ভোটের দিন সকাল নয়টার আগেই নির্বাচন শেষ হয়ে গেছে তাদের শাষনামলে। আমাদের সময় এ রখম হয় না’।

বিএনপির মহাসচিব মির্জা ফকরুলের সাম্প্রতিক মধ্যবর্তী নির্বাচন নিয়ে বক্তব্যের উত্তরে মন্ত্রী বলেন, ‘এটা কি মামা বাড়ির আবদার? আমরা মধ্যবর্তী নির্বাচনের নামে মধ্যবর্তী তামাশা চাই না’।
মন্ত্রী আরো বলেন, ‘আমরা করোনা কালেও অর্থনীতির চাকা সচল রেখেছি, সারা বিশ্ব আমাদের প্রশংসা করছে। অনেক মানুষ কাজ হারিয়েছে তাদের কর্মের ব্যাবস্হা করে দেওয়া এখন আমাদের বড় চ্যালেঞ্জ। তাই সরকারের ধারাবাহিকতা দরকার’।
রাতে ভোট দেওয়া প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা বিএনপির অভিযোগ। এ অভিযোগ নিয়ে তারা আদালতে যায় না কেন?’ বিএনপিকে সভা-সমাবেশ করতে বাধা দেওয়া প্রসঙ্গে প্রশ্নের উত্তর তিনি বলেন,  ‘সভা সমাবেশ করার ক্ষমতা বিএনপির নাই। ওরা ঘরে বসে পুলিশের গতিবিধি লক্ষ্য রাখে। রাজনীতি ফুলশয্যা নয়’।
ওবাইদুল কাদের আরো বলেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে বিএনপি কোনো কিছুই করতে পারেনি। একদিনের জন্যও তারা মাঠ গরম করতে পারেনি’।
মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের দ্বীতিয় মৃত্যু বার্ষিকী ছিলো রোববার। তিনি বলেন, তাঁর অবদান জাতি কোনোদিন ভূলবেনা, এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট