1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

নির্বাচনের জন্য একটা অনুকুল পরিবেশ গড়ে তুলব-সিইসি

  • প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৭০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী।। প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, রাজনীতিক দলগুলো থেকে যারা প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন তাদেরকে একটি অবাধ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়া হবে।গত রবিবার সকালে ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপস গবেষণা ইনষ্টিটিউট মিলনায়তনে দিনব্যাপি নির্বাচন কমিশন সচিবালয়ের সক্ষমতা বৃদ্ধি ও শক্তিশালী করণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিািন এসব মন্তব্য করেন।

এসসিডিইসিএস প্রকল্প কর্তৃক আয়োজিত নির্বাচনে আধুনিক প্রযুক্তি ব্যবহার চ্যালেঞ্জসমুহ এবং উত্তোরণের উপায় শীর্ষক এই কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নির্বাচন কমিশনার সচিবালয়ের অতিরিক্ত সচীব অশোক কুমার দেবনাথ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ এনডিসির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী ও রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন। প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন,আমি বলেছি নির্বাচনের জন্য একটা অনুকুল পরিবেশ গড়ে তুলব।নির্বাচনটা আমরা স্বস্তিদায়ক ও সহজভাবে আয়োজন করতে পারি সেজন্য আমরা প্রত্যাশা করি দেশের বড় রাজনৈতিক দলগুলি নির্বাচনে অংশ গ্রহণ করেন এবং তাদের মধ্যে যেন একটা বোঝাপড়া থাকে যে আমরা নির্বাচনে অংশ গ্রহণ করব। সেই আবেদনটা এখনও রেখে যাচ্ছি যে আমরা নিজেদের এবং রাজনীতিক নেতৃত্বের মধ্যে বোঝাবুঝিতে কোন গ্যাপ থাকে তাহলে আলাপ আলোচনার মাধ্যমে সেটাকে সমাধান করে নিয়ে আপনারা নির্বাচণে অংশ গ্রহণ করুন। নির্বাচনে যদি কেন্দ্রে কেন্দ্রে প্রতিদ্বন্ধিতা না থাকে তাহলে নির্বাচনটাকে আমরা প্রত্যাশিত মাত্রায় অংশ গ্রহণমুলক করতে পারবোনা।শুধু আমরা নই, সেই নির্বাচন নিয়ে হয়ত বিতর্ক সৃষ্টি হতে পারে। আমরা চাই সকলের সহযোগিতা । রাজনৈতিক ব্যক্তি,রাজনৈতিক দলগুলো যারা নির্বাচনে অংশ গ্রহণ করবেন তাদেরকে সেই বিষয়গুলো মাথায় রেখে জনগণরে কাছে অবাধ নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চেষ্টা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট