1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর মুলাডুলিস্থ মুকুল স্যার এর প্রতিষ্ঠানে ঈদ পুনর্মিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয় লালপুর-বাগাতিপাড়ার গ্রাম হবে শহর- নাটোর- ১ আসনের এমপি এডভোকেট আবুল কালাম আজাদ ঈশ্বরদীতে বিএনপি নেতার ইন্তেকাল ঈশ্বরদীতে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও আল্টিমেটাম বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন রুটে চলাচলকারী আন্ত:নগর ট্রেন বহরে চায়না কোচ যুক্তকরায় ট্রেনের ইনচার্জ পরিচালক ও যাত্রীদের প্রতিনিয়ত নানাবিদ সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ঈশ্বরদীতে কিশোর গ্যাং এর সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী জনকন্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্নার পিতার ১৯তম মৃত্যু বার্ষিকী আজ ঈশ্বরদীর পাকশীতে রেলওয়ে ক্রীড়া সংস্থা ৩-০ গোলে লালমানরহাট ডিএসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন ঈশ্বরদী-আটঘরিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ বেশ সুষ্ঠু ও সুন্দর ছিল– পাবনা-৪ আসনের এমপি গালিবুর রহমান শরীফ

দেশের অগ্রগতিতে প্রধানমন্ত্রী নির্লসভাবে কাজ করে যাচ্ছেন-বেপজা চেয়ারম্যান

  • প্রকাশিত : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ।। যশোরের নওপাড়া ও গাইবান্ধাসহ কয়েকটি নতুন ইপিজেড স্থাপন করা হচ্ছে দেশ ও মানুষের উন্নয়নে। শুধু ঈশ্বরদী ইপিজেডে পাঁচটি ইন্ডাষ্ট্রি নতুন করে ইনভেস্ট করেছে। এতে দেশের অগ্রগতি সাধিত হচ্ছে । এসব বিষয়ে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী ইপিজেডে গ্লোবাল টোব্যাকো ইন্ডাষ্ট্রি নামক একটি সিগারেট কোম্পানীর ফ্যাক্টরী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম এসব কথা বলেন। গ্লোবাল টোব্যাকো ইন্ডাষ্ট্রির উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)আবু নাঈম মোঃ শহিদুল্লাহর সভাপতিত্বে ঈশ্বরদী ইপিজেডের জিএম, আব্দুল্লাহ আল মাহবুব ও কাষ্টম এক্সারসাইজ এন্ড ভ্যাট এর সহকারী কমিশনার শরীফ মোঃ ফাইসালসহ অন্যরা বক্তব্য দেন। এসময় ঈশ্বরদী ইপিজেডে দেশী-বিদেশী বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং স্বাধীনতার সাথে সম্পৃক্ত হয়ে যারা আত্মহুতি দিয়েছেন তাদেরকে স্মরণ করে প্রধান অতিথি বলেন, আজকের দিনটি আমাদের জন্য একটি বিশেষ দিন । আজকে বাংলাদেশের একজন শিল্পপতির হাত ধরে ঈশ্বরদী ইপিজেডে একটি ইন্ড্রাস্টির শুভ উদ্বোধন ঘোষণা করা হলো । নিশ্চয় আপনারা জানেন, এই উত্তর জনপদের এবং সামগ্রিক এলাকার উন্নয়নে এই ইপিজেড এর ভ‚মিকা কত ব্যপক কত বৃহৎ। আত্মত্যাগের বিনিময়ে অর্জিত বাংলাদেশ স্বাধীন হয়েছে। একারণে আমাদের ঈশ্বরদী ইপিজেড এর সৃষ্টি এবং আমরা আজকে এখান থেকে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় সহযোগিতা করতে পারলাম এটি আমাদের জন্য একটি বড় প্রাপ্তি। তিনি আরও বলেন,আস্তে আস্তে করে এই ঈশ^রদী ইপিজেড এখন একটি কর্মমুখর পরিবেশের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে। এখানে এ বছরই পাঁচটি ইন্ডাস্ট্রির নতুন করে ইনভেস্টমেন্ট করল । আগামী দিনগুলোতে এই ইন্ডাস্ট্রিগুলো পূর্ণ ভুমিকা নিয়ে এগিয়ে যাবে। গ্লোবাল টোবাকো ইন্ডাস্ট্রি আমাদের এই ইপিজেডের সাথে সুনামের সহিত ব্যবসা করে যাবে। আমরা চাই তাদেরকে সকল সময়ে তাদের অগ্রগতিতে সহযোগিতা করতে। এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় আমরা ভ‚মিকা রাখতে চাই। সরকার ইতিমধ্যে সিদ্ধান্ত নিয়েছে যে, পাকশীতে একটি ইন্টার্নাল কন্টেইনার ইয়ার্ড নির্মাণ করা হবে যেখানে এই ইপিজেড থেকে উৎপাদনকৃত বিদেশে রপ্তানির যোগ্য সকল প্রকার কার্যক্রম সম্পাদন করা সম্ভব । এর আগে তিনি ফিতা কেটে গ্লোবাল টোব্যাকো ইন্ডাষ্ট্রির উদ্বোধন করেন। অন্যদিকে সকালে বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম ঈশ্বরদী ইপিজেডের বিভিন্ন ইন্ডাষ্ট্রিতে কর্মরত সকলের সুস্বাস্থ্য ও চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত কল্পে মেডিকেল সেন্টার এর উদ্বোধন করেন। এসময় তিনি বলেন,একজন মানুষের প্রাথমিক স্বাস্থ্য রক্ষার সকল কার্যক্রম এই ব্যাবজার ইন্ড্রাস্ট্রিতে যারা কর্মরত আছেন তাদের স্বাস্থ্য পরিক্ষার জন্য আলট্রাস্নোমেশিনসহ অন্যান্য চিকিৎসা সামগ্রীর ব্যবস্থা করা হয়েছে। প্রাথমিক স্বাস্থ্য পরিক্ষার জন্য মেডিকেল সেন্টার কাজ করবে। সকলের স্বা¯্যকে আমরা যেনো উন্নত মাত্রায় নিয়ে যেতে পারি। সে জন্য আমরা কাজ করছি। বিনিয়োগকারীরা মেডিকেল সেন্টার এর পেছনে ব্যাক্তিগত ভাবে সহযোগিতা করেছেন তাদের আত্মমানবতায় বিনিয়োগকে অর্থ বহ করেছে। তিনি বলেন,সেবা গ্রহনকারী মানুষের দোয়াতে এই প্রতিসঠান্টি এগিয়ে যাবে এবং এদেশের অগ্রগতি স্বাধীত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট