1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

দেশজুড়ে বিজিবির টহল ও ‘ডগ স্কোয়াড’তল্লাশি কার্যক্রম শুরু

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৬ বার দেখা হয়েছে

খুলনা জেলা ও মহানগর নির্বাচনী এলাকায় মোবাইল/স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি দায়িত্ব পালন করছে। ১৯ প্লাটুন বিজিবি সমগ্র জেলায় মোতায়েন রয়েছে। এছাড়া অতিরিক্ত নিরাপত্তার জন্য বিজিবি প্লাটুনের সাথে এপিসি মোতায়েন করা হয়েছে।

ভোলায় আইনশৃঙ্খলা রক্ষায় কোস্টগার্ডের কার্যক্রম পরিদর্শন করেছেন, কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী।

পঞ্চগড় ১৮ বিজিবির উদ্যোগে দুপুরে শহরের শেরে বাংলা পার্ক এলাকা থেকে বিজিবি’র তল্লাশি কার্যক্রম শুরু হয়।গুরুত্বপূর্ণ স্থানগুলোতে “ডগ স্কোয়াড” সদস্যদের নিয়ে মাঠ পর্যায়ে তল্লাশি কার্যক্রম শুরু হয়।

নির্বাচনে নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত পুলিশদের নিয়ে পাবনায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।জেলার ৫টি আসনের ৭০১টি ভোট কেন্দ্রের দায়িত্ব পালন করবে প্রায় ১৮শ ৭৩ জন পুলিশ এবং সাড়ে ৮ হাজার আনসার সদস্য।

চুয়াডাঙ্গা দুটি সংসদীয় আসনের নির্বাচন কেন্দ্র ও নির্বাচনী এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব বাহিনীকে প্রস্তুত রাখা হয়েছে। বিভিন্ন দপ্তরের গোয়েন্দা সংস্থার সদস্যদের কড়া নজরদাড়িতে থাকবে ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট