1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

দীর্ঘ দিন সংসার করার পরে স্ত্রী জানতে পারে স্বামী একজন নারী

  • প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩২ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। দীর্ঘ ৮ বছর সংসার করার পর স্ত্রী জানতে পেলো আসল ঘটনা।  বিবাহিত দীর্ঘ সময় পার করলেও স্ত্রী ঘুণাক্ষরেও টের পাননি স্বামী আসলে নারী। অস্ত্রোপচার করে লিঙ্গ পরিবর্তন করেছিলেন। ছলে-বলে-কৌশলে সত্যিটা গোপন রেখেছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি রহস্য ফাঁস হতেই স্বামীর নামে থানায় অভিযোগ দায়ের করেছেন সেই স্ত্রী।

এই ঘটনা ঘটেছে ভারতের গুজরাটের বডোদরায়। ২০১১ সালে নেটমাধ্যমে ওই রূপান্তরিত যুবক বিরাজ বর্ধনের সঙ্গে আলাপ হয় বডোদরার বাসিন্দা ওই নারীর। প্রথমে বন্ধুত্ব গড়ে উঠেছে তার পর প্রেম এবং বিয়ে।

২০১৪ সালের ফ্রেব্রুয়ারিতে বিয়ে করেন তারা। ছাদনাতলায় প্রথম দু’জনের সামনাসামনি দেখা। বিয়ের পর তারা মধুচন্দ্রিমায় কাশ্মির যান। বিয়ের প্রথম থেকেই শারীরিক সম্পর্কের প্রতি অনীহা দেখাতেন বিরাজ।

তিনি জানিয়েছিলেন, একটি পথ দুর্ঘটনায় তিনি বিশেষ অঙ্গে আঘাত পান। সেই কারণেই শারীরিক সম্পর্কে লিপ্ত হতে অসুবিধা হয় তার। এই ঘটনার পর থেকেই ওই নারীর মনে দানা বাঁধতে শুরু করে সন্দেহ।

২০২০ সালের জানুয়ারি মাসে বিরাজ স্ত্রীকে জানান যে, তিনি ওজন কমানোর অস্ত্রোপচার করতে কলকাতায় যাচ্ছেন। সেই সময়ে কলকাতায় তিনি এসেছিলেন বটে, তবে লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে।

ওই নারী জানিয়েছেন, অস্ত্রোপচার সেরে ফিরতেই একটা অস্বাভাবিক শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাইতেন বিরাজ। ওই নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে বিরাজকে।

এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। (সংগৃহীত)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট