1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

দক্ষিন এশিয়ার ঈশ্বরদীর অন্যতম স্বপ্নদ্বীপ রিসোর্টে ব্যতিক্রমী অনুষ্ঠান ২৫ হাজার দর্শনার্থীকে আকৃষ্ট করে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৪১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদীর ।। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার মধ্যে ব্যক্তি মালিকাধীন শীর্ষ স্থানীয় রিসোর্টের মধ্যে ঈশ্বরদীর স্বপ্নদ্বীপ রিসোর্টে আলোচনাসভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদ-উল ফিতর উপলক্ষে স্বপ্নদ্বীপ রিসোর্টে আগত ২৫ হাজার দর্শনার্থীদের প্রবেশ টিকিটের অনুকুলে লটারী ও পুরস্কার বিতরণ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানের নিজস্ব মঞ্চে ও হল রুমে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছলিমুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগনেতা আব্দুল মজিদ বাবলু মালিথা। স্বপ্নদ্বীপ রিসোটের মালিক ও খাইরুল গ্রুপ অব ইন্ডাষ্ট্রির চেয়ারম্যান আলহাজ খায়রুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না,সহকারী ভ’মি কর্মকর্তা আফসার আলী ও ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন ও সাংবাদিক সেলিম সরদার। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আলহাজ খায়রুল ইসলাম ঘোষনা দিয়ে বলেন,সকল শ্রেণীপেশার মানুষের ভাল লাগার জন্য যাকিছু করা প্রয়োজন আমি তা করব। লটারী শেষে বিজয়ীদের মধ্যে প্রথম পুরস্কার হিসেবে ডাইমন্ডের আংটি, দ্বিতীয় পুরস্কার স্মার্ট মোবাইল ফোন ও তৃতীয় পুরস্কার হিসেবে স্মার্ট ঘড়ি তুলে দেন অতিথিরা। ভূঁয়সী প্রশংসা পাওয়ার মত রিসোর্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রথমবারের মত ব্যতিক্রমী এসব আয়োজন ২৫ হাজার দর্শনার্থীসহ এলাকাবাসীদের ব্যাপকভাবে আকৃষ্ট করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট