1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

থালাবাসন মাজা মেয়েটি এখন মিস ইন্ডিয়া রানার আপ…..

  • প্রকাশিত : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৩ বার দেখা হয়েছে
বিনোদন ডেক্স।। মিস ইন্ডিয়া-২০২০ প্রতিযোগিতায় রানার আপ হয়েছেন মান্য ওম প্রকাশ। এটা তার জন্য এক কঠিন কাজ ছিলো।
ভারতের উত্তরপ্রদেশের কুশিনগর জন্মগ্রহণ করেন মান্য ওমপ্রকাশ। তার বাবা অটোরিকশা চালক। শুধু তাই নয় নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনা জানিয়েছেন আরো অনেক কিছু। তিনি লেখেন অসংখ্য রাত খাবার ও ঘুম ছাড়া কাটিয়েছেন তিনি। কাজের প্রয়োজনে মাইলের পর মাইল হাঁটতে হয়েছে তাকে। জীবনকে আরো কিছুদূর টেনে নিতে বিকালে ধুয়েছেন থালাবাসন, রাতে করেছেন কল সেন্টারে কাজ।
মান্য আরো লেখেন এই অর্জন তার রক্ত, ঘাম ও অশ্রু ঝরানো পরিশ্রমের ফল। তিনি জানান, তার সব পোশাকই অন্যেজনের কাছ থেকে নেওয়া। তার মায়ের গহনা বন্ধক রাখতে হয়েছে পড়াশুনার জন্য।
মায়ের কথা উল্লেখ করে তিনি বলেন, তার জন্য তার মা অনেক কষ্ট করেছেন। মাত্র ১৪ বছর বয়সে বাড়ি থেকে পালিয়েছিলেন মান্য। এরপর কোনো রকমে লেখাপড়া শেষ করেন। তবে অর্থাভাবে উচ্চ শিক্ষা গ্রহন করতে পারেনি এই সুন্দরী প্রতিযোগীতার রানার আপ মান্য।
আবেগঘন এই স্ট্যাটাসে তিনি জানান, তার বাবা, মা, ভাইদের সকলের সামনে আনতে চান এবং দেখাতে চান, যদি সংকল্প ও স্বপ্ন থাকে তাহলে সব সম্ভব।
এবার মিস ইন্ডিয়া খেতাব জিতেছেন তেলেঙ্গানার মানসা বারাণসী। তিনি একজন ইঞ্জিনিয়ার। এছাড়া মিস গ্র্যান্ড ইন্ডিয়ার মুকুট পেয়েছেন মিস হরিয়ানা মণিকা সেওকান্ড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট