1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

তুহিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৮৫৭ বার দেখা হয়েছে

নিজেস্ব সংবাদদাতা,ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর ইস্তা মাঠে শুক্রবার (৫ ই মার্চ) রাতে মরহুম তুহিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনিষ্ঠিত হয়। উক্ত খেলায় অংশ গ্রহন করে শুভেচ্ছা থাই হাউজ ও মায়া এন্টার প্রাইজ।

প্রতিদন্দিতা পূর্ণ খেলায় শুভেচ্ছা থাই হাউজ ২-১ পয়েন্টে মায়া এন্টারপ্রাইজকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা জিতে নেয়।

এতে প্রধান অতিথি হিসেবে ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, বিশেষ অতিথি হিসেবে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব সভাপতি তৌহিদ আক্তার পান্না, পাকশী ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বক্তব্য দেন।

মরহুম তুহিন স্মৃতি সংঘের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে পৌর কাউন্সিলর ইউসুব আলী প্রধান ও ফিরোজা বেগম, আলহাজ শামসুল হক শুটকা বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা নুর আলী, জহুরুল ইসলাম, দেলোয়ার হোসেন ডিলার, আব্দুস সালাম প্রামাণিক, ও মাসুম পারভেজ কল্লোলসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অতিথিরা ফিতা কেটে ও ব্যাডমিন্টন খেলে এই ফাইনাল খেলার উদ্বোধন করেন। খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তুহিন স্মৃতি সংঘের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথাকে এবং খেলাধুলা ও উন্নয়ন মূলক রিপোর্টিংয়ের জন্য বিশেষ অবদান রাখায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা দিয়ে ক্রেষ্ট প্রদান করা হয়। পরে অতিথিরা দু’দলের খেলোয়ার ও লটারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ঈশ্বরদীর ঐতিহ্যবাহী এই খেলার সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন, ডা:জাকির হোসেন, আফসার আলী, রেজাউল ইসলাম, মাইনুদ্দিন, মোবারক হোসেন ও মমিন উদ্দীনসহ সংঘের কর্মকর্তারা। খেলাটি উপভোগ করতে প্রচুর খেলা প্রীয় দশর্কের সমাগম ঘটে। যার ফলে টুর্নামেন্টে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট