1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

তীব্র ঠাণ্ডায় স্থবির হয়ে পড়েছে উত্তরের জনপদ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ১০৩ বার দেখা হয়েছে

উত্তরের জনপদে জেঁকে বসেছে শীত। তীব্র ঠাণ্ডায় স্থবির হয়ে পড়েছে জনজীবন। ঘন কুয়াশা আর উত্তরের হিমেল হাওয়ায় জেকে বসেছে তীব্র শীত। থমকে গেছে স্বাভাবিক জীবনযাত্রা।

বিশেষ করে ছিন্নমূল মানুষগুলো পড়েছেন অন্তহীন দুর্ভোগে। পথের ধারে খড়কুটো জ্বালিয়ে তারা শীত নিবারনের চেষ্টা করছে। দিনের বেলায় সড়কে গাড়ি চলছে হেড লাইট জ্বালিয়ে। ঘর থেকে মানুষ বিনা প্রয়োজনে বের হচ্ছেনা। সবচেয়ে কষ্টে আছেন বৃদ্ধ ও শিশুরা।

সিরাজগঞ্জে ঘণ কুয়াশা আর উত্তরের হিমেল বাতাশের কারনে জেকে বসেছে তীব্র শীত। দিনের বেলায় সড়কে গাড়ী চলছে হেড লাইট জ্বালিয়ে। ঘর থেকে মানুষ বিনা প্রয়োজনে বের হচ্ছেনা। সবচেয়ে কষ্টে বৃদ্ধ ও শিশুরা। জনজীবন স্থবির হয়ে পরেছে।

আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) ভোর সকাল ৯টায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। কনকনে বাতাসের সাথে ঘন কুয়াশায় গরম কাপড়ের অভাবে দূর্ভোগে পড়ছে পঞ্চগড়ের নিম্ন আয়ের সাধারণ মানুষ।

এদিকে দিনের বেলায় জেলার গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে যানবাহানগুলোর ডেহলাইট জ্বালিয়ে চলতে দেখা গেছে। তবে ঠান্ডার সাথে ঘনকুয়াশার তীব্রতা বাড়ায় বেলা বাড়লেও মানুষের উপস্থিতি অনেকটাই কম লক্ষ করা গেছে। এদিকে দুপুর দাগাদ হয়ে আসলেও দেখা মিলেনি সূর্যের মুখ। অপরদিকে জীবনের তাগিদে কর্মক্ষেত্রে ছুটে চলতে দেখা গেছে কিছু নিম্ন আয়ের মানুষকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট