1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

জেনে নিন শিল্পা’র মসৃণ পেলব ত্বকের গোপন রহস্য!

  • প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৯৩ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : বয়স তার পঞ্চাশ ছুঁই ছুঁই, এখনও তিনি বলিউড ডিভা। তিনি পার্লারে যান না, অথচ তার ঝা চকচকে মুখশ্রী। কোন জাদুকাঠির ছোঁয়ায় প্রায় ৫০ বছর বয়সী শিল্পা শেঠির ত্বক এমন পেলব, মসৃণ ? তার এমন রূপলাবণ্য যথেষ্ট ঈর্ষণীয়। চেহারার পাশাপাশি ত্বকের যত্নেও কিন্তু কোনও ত্রুটি রাখেন না শিল্পা। ত্বকের ঝকঝকে ভাব বজায় রাখতে কী করেন শিল্পা ? সেটাই আজ জানবো।

ফিটনেস সচেতন বলিউডি অভিনেত্রীদের তালিকায় একেবারে উপরের দিকে রয়েছে শিল্পা শেঠি’র নাম। তার ফিটনেসের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। আর ক্রমশ এটা কিন্তু বেড়েই চলেছে। দুই সন্তানের মা ৫০ ছুঁইছুঁই শিল্পা যেন কলেজবেলার কিশোরী। নায়িকার মেদহীন ছিপছিপে চেহারায় মুগ্ধ অনেকেই। এই বয়সে এমন চেহারা ধরে রাখা সহজ নয়। তবে শুধু নায়িকার ফিটনেসই যে প্রশংসাযোগ্য, তা নয়। শিল্পার ত্বকের জেল্লাও চোখধাঁধানো। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়ে শিল্পার এমন রূপলাবণ্য যথেষ্ট ঈর্ষণীয়। চেহারার পাশাপাশি ত্বকের যত্নেও কিন্তু কোনও ত্রুটি রাখেন না শিল্পা।

শিল্পা বিশ্বাস করেন, বার্ধক্যেও ত্বকে কম বয়সের জেল্লা ধরে রাখা সম্ভব, যদি পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া যায়। জল হল ত্বকের অন্যতম বন্ধু। জলের গুণেই নাকি এই বয়সেও ত্বকে এতটুকু ভাঁজ পড়েনি তার। দিনে প্রায় ১০ গ্লাস জল খান বলে জানিয়েছেন তিনি।

সানস্ক্রিনের ব্যবহার :
শীত – গ্রীষ্ম – বর্ষা, সমস্ত ঋতুতেই সানস্ক্রিন ব্যবহার করেন শিল্পা শেঠি। বাইরে বেরোলেই সানস্ক্রিনের ব্যবহার বাধ্যতামূলক বলে মনে করেন তিনি। ৩০ কিংবা তার বেশি এসপিএফ যুক্ত সানস্ক্রিন ব্যবহার করলে ক্ষতিকারক সূর্যরশ্মির হাত থেকে ত্বক সুরক্ষিত থাকে। আর সেই কারণেই শিল্পা’র সবচেয়ে পছন্দের প্রসাধনী হল সানস্ক্রিন।

কম ক্ষারযুক্ত ফেসওয়াশ :
ফেসওয়াশ হল ত্বকের যত্নের অন্যতম পথ। শিল্পার রোজের রূপচর্চার রুটিনে তাই ফেসওয়াশ থাকেই। তবে শিল্পা এমন ফেসওয়াশ ব্যবহার করেন, যা কম ক্ষারযুক্ত। ত্বক ভিতর থেকে মসৃণ রাখতে তাই মৃদু ক্ষারযুক্ত ফেসওয়াশেই ভরসা রাখেন শিল্পা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট