1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বুধবার, ৩১ মে ২০২৩, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ পাকশী রেলওয়ে চন্দ্রপ্রভা বিদ্যাপীঠের শতবর্ষ উদযাপনের সিদ্ধান্ত গ্রহন এশিয়ার লৌহ মানবী শেখ হাসিনা-ব্রিটিশ সাময়িকী দ্য ইকোনমিস্ট স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ-মিন্টু প্রকাশিত প্রতিবাদের বিপক্ষে বিবৃতি ঈশ্বরদীতে বজ্রপাতে বাথান মালিকসহ পনেরো পশু নিহত ঈশ্বরদীতে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রাষ্ট্রপতির আগমন ও প্রধানমন্ত্রী ঘোষিত “স্মার্ট বাংলাদেশ” ঘিরে ঈশ্বরদীতে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে শেখ হাসিনা ফ্রি-চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন বিএসএমএমইউ এর শিশু নিউরোলজি বিভাগের চেয়ারম্যান হলেন ডা, কানিজ ফাতেমা

জানুয়ারীতে বিয়ে জুলাইয়ে মা হলেন মডেল আফসানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫৯৮ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। এ বছরের জানুয়ারী মাসে সংগীত শিল্পী হাবিব ওয়াহিদের সাথে বিয়ে হয় মডেল আফসানা চৌধুরী শিফার। বিয়ের সাত মাসের মাথায় তাদের ঘরে জন্ম নিলো এক ফুটফুটে পূত্র সন্তান।

গত বুধবার (৭ জুলাই) সকালে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে স্ত্রী শিফা এক পূত্র সন্তানের জন্ম দেন বলে জানা গাছে। স্বামী হাবিব ওয়হিদ তার ছেলের নাম রেখেছেন আয়াত।

এই খবরটি নিশ্চিত করেছেন হাবিবের পিতা সুনামধন্য ও জনপ্রীয় সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। তিনি বলেন, ‌‘আমি এখন গ্রামের বাড়িতে আছি। এখানেই থাকি। হাবিব বাবা হয়েছে, খবর পেলাম। মা ও সন্তান দুজনই ভালো আছে। তাদের জন্য দোয়া করবেন। ’

স্ত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। এর আগে ২০০৩ সালে হাবিব লুবায়না নামের একজনকে বিয়ে করেন। প্রেমের সেই বিয়ে অল্প কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তাদের রয়েছে একমাত্র পুত্র সন্তান আলীম ওয়াহিদ। এবার দ্বিতীয় পুত্রের বাবা হলেন এই সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট