1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

জমি নিয়ে বিরোধের জেরে ঈশ্বরদীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৩২৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। আজ শুক্রবার (১৪ই মে) সকাল সোয়া নয়টার দিকে জমিজমা সংক্রান্তকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃ্ষ্টি হয়।

ঈশ্বরদীর চরমিরকামারী দায়েড়পাড়া পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে ঈদুল ফিতরের নামাজ শেষে মোহাম্মদ তারেক রহমান (২৫) পিতা রেজাউল করিম খান ও অপর পক্ষ মোহাম্মদ লিটন সরদার (৩২) পিতা রাজ আলী সরদার এদের দুজনের মধ্যে প্রথমত কথা কাটাকাটি ও বাক-বিতণ্ডা সৃষ্টি হয়, তাদের পূর্বের জমিজমার দ্বন্ধকে কেন্দ্র করে।
তারা চর মিরকামারী দায়েড়পাড়া গ্রামের বাসিন্দা।

আজ সকালে ঈদের নামাজ শেষে ঘটনাটি কথাকাটাকাটির মধ্য দিয়ে শেষ হয়নি পরবর্তীতে চরমিরকামারী দায়েড়পাড়া সাবেক ইউপি সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগের বাড়ির সামনে দুই পক্ষ মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়।

দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ তারেক ও মোহাম্মদ লিটন সরদার দুজনই গুরুতর জখম হয়।

সংঘর্ষকে কেন্দ্র করে এলাকাতে উত্তেজিত অবস্থা বিরাজ হলে ঈশ্বরদী থানা পুলিশের মাধ্যমে পরিস্থিতি শান্ত করা হয়। স্থানীয়রা আহত ব্যক্তিদের ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঈশ্বরদী থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ বলেন এ ঘটনাটির বিষয়ে এখনো কোন মামলা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট