1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

জনগণের কল্যাণ করাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১০২ বার দেখা হয়েছে

গোপালগঞ্জ  প্রতিনিধি : দেশের মানুষের কল্যাণে যা যা করা দরকার আওয়ামী লীগ সরকার তা করবে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কে কি বলল সেটা নিয়ে চিন্তার সময় নেই।

রোববার সকালে গোপালগঞ্জ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এসশয় জনপ্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, কারো মন্তব্যে কখনো ঘাবড়ানো যাবে না, নিজেদের আত্মবিশ্বাস নিয়ে সব সময় এগিয়ে যেতে হবে। জনগণের কল্যাণে নিবেদিত থাকার আহবান জানান প্রধানমন্ত্রী।

এর আগে দেশের মাটি ও মানুষের শক্তিতেই সোনার বাংলা গড়ে তোলা হবে, কোন ষড়যন্ত্র আমাদের অগ্রযাত্রা থামাতে পারবে না- বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলা চত্বরে কোটালীপাড়া আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে, তিনি একথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে জনগণ। দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। নির্বাচনকে ঘিরে যারা অগ্নিসন্ত্রাস করেছে, মানুষ পুড়িয়ে মেরেছে এবং যারা হুকুমদাতা তাদের সাজা নিশ্চিত করা হবে- বলে জানান আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট