1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

জঙ্গীবাদ সন্ত্রাস ও গুজব থেকে বিরত থাকুন–তথ্যমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৭৭২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। শনিবার (২৮শে নভেম্বর)তথ্য ভবন মিলনায়তন কাকরাইলে বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক-২০২০ প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক তথ্য মন্ত্রী ড, হাসান মাহামুদ প্রধান অতিথীর ভাষনে বলেন রাজনৈতিক ভাবে পরাজিত হয়ে এখন যারা জঙ্গীবাদ সন্ত্রাস ও গুজবের আশ্রয় নিয়েছে দেশ বাসী যেনো এদের থেকে সতর্ক থাকে।

প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দীন আহমেদের সভাপতিত্বে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রেস কাউন্সিল সদস্যবৃন্দের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু এমপি এবং মোজাফফর হোসেন পল্টু, প্রেস কাউন্সিল পদক জুরিবোর্ডের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী এবং কাউন্সিল সদস্য নঈম নিজাম প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আইন যুগোপযোগী করা হচ্ছে বলে মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে বারো বৎসরে গণমাধ্যমের ব্যাপক বিকাশ ও কল্যানের ইতিহাস সৃষ্টি হয়েছে। সকল প্রতিবন্ধকতা পিছনে ফেলে দেশ আজ মানবিক সামাজিক ও অর্থনৈতিক সকল সূচকে এগিয়ে যাচ্ছে।
গন মাধ্যমের ভূমিকা আরো প্রসারিত করে উন্নত জাতি গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে বলেন ড,হাছান মাহমুদ।

পদক বিতরন অনষ্ঠানে সাংবাদিক তোয়াব খানকে আজীবন সম্মাননা, দি ফিনান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক শাহ হোসেন ইমামকে প্রাতিষ্ঠানিক সম্মাননা, দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হককে আঞ্চলিক প্রাতিষ্ঠানিক সম্মাননা, দৈনিক সমকালের জাহিদুর রহমানকে গ্রামীণ সাংবাদিকতা, দৈনিক আমাদের সময়ের মোহাম্মদ ইউসুফ আরেফিনকে উন্নয়ন সাংবাদিকতা, দি ফিনান্সিয়াল এক্সপ্রেসের আরাফাত আরাকে নারী সাংবাদিকতা ও একই দৈনিকের আলোকচিত্রী শফিকুল ইসলামকে আলোকচিত্র সাংবাদিকতায় বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক ২০২০ সম্মাননায় ভূষিত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট