1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

চিনি মিল বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৪০৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামীলীগ বিরোধী দলে থাকা কালিন সময়ে খালেদা জিয়া সরকারের পতনের জন্য প্রথমে আদমজী জুট মিলসহ বিভিন্ন মিল বন্ধ করা হয়েছিল বলেই ঐ সরকারকে পতন করা সহজ হয়েছিল। আজকে আওয়ামীলীগ সরকারের পতনের জন্য খালেদা জিয়ার পেতাত্বারা একই ষড়যন্ত্রে লিপ্ত হয়ে সরকারকে ভুল বুঝিয়ে চিনি মিল বন্ধ করতে চাচ্ছে। কারণ চিনি মিলের সাথে এক কোটি মানুষ জড়িত। মিল বন্ধ হলে এই মানুষ গুলো ক্ষতি গ্রস্ত হলেই সরকার বিরোধী আন্দোলন জমানো সম্ভব হবে বলে তাদের ধারনা। শনিবার সকালে পাবনা চিনি মিলসহ ছয়টি চিনি মিল বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে ঈশ্বরদী-পাবনা রোডের রেলেগেট-পোস্ট অফিস এলাকায় বিশাল মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ চিনি মিল আখ চাষী ফেডারেশনের সাধারণ সম্পাদক শাজাহান আলী বাদশার সভাপতিত্বে বক্তব্য দেন, জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় নেতা এম রশিদ উল্লাহ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, মুক্তিযোদ্ধা গোলাম মোস্ফা চান্না, রেল শ্রমিকলীগের আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন, শ্রমিক কল্যান পরিষদের কেন্দ্রিয় নেতা নজরুল ইসলাম, কৃষকলীগের জেলার নেতা মুরাদ আলী মালিথা, পাবনা চিনি মিল ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি সাজেদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান উজ্জল, বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দ, জাসদের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিযনের চেয়ারম্যান ও আখ চাষীরা বক্তব্য দেন।

বক্তারা চিনি মিল বন্ধের ষড়যন্ত্রের সাথে জড়িতদের শাস্তি দাবি করে বলেন,পাবনা চিনিমিল বন্ধের ষড়যন্ত্র বন্ধসহ চার দফা দাবি পালনের প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট