1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

চট্টগ্রামে গ্যাস সংকট থামেনি

  • প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১০৭ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি :  চট্টগ্রামে গ্যাস সরবরাহে মারাত্মক বিপর্যয় শুরু হয়েছে।নগর জুড়ে গত দুইদিন  আবাসিক ও বাণিজ্যিক খাতে গ্যাস সরবরাহ পুরোপুরি বন্ধ ছিল। গতকাল সরবরাহ শুরু হলেও এখনো গ্যাস পাচ্ছেননা অনেক গ্রাহক ও সিএনজি চালকরা।এতে বিক্ষুব্ধ নগরবাসী। কক্সবাজারের মহেশখালীতে বঙ্গোপসাগরে ভাসমান এল এন জি টার্মিনালে, যান্ত্রিক ত্রুটির কারণে বিপর্যয় সৃষ্টি হলেও, দ্রুত সময়ের মধ্যে সরবরাহ স্বাভাবিক হবে বলে জানিয়েছে,কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি।

গত দুইদিন বন্দরনগরী চট্টগ্রামে গ্যাস সংকটে বেশিরভাগ এলাকায় জ্বলেনি রান্নার চুলা। সংকটের কবলে ছিলো,হোটেল রেস্টুরেন্ট,গ্যাস চালিত যানবাহন এবং শিল্প প্রতিষ্ঠান। গ্যাসের জন্য রিতীমত হাহাকার চলেছে,সমগ্র চট্টগ্রাম জুড়ে।গত রোববার থেকে গ্যাস সরবরাহ শুরু হলেও এখনো স্বাভাবিক সরবরাহ নেই আবাসিক,শিল্প প্রতিষ্ঠান কিংবা সিএনজি চালিত যানবাহনে।

মূলত সংকট শুরু হয়েছিল দু’মাস আগে থেকেই,এখন ভয়াবহ রূপ নিয়েছে। বাণিজ্যিক রাজধানীখ্যাত চট্টগ্রামে কয়েকদিন পর পর এমন ভোগান্তিতে ক্ষুব্ধ সাধারণ মানুষ। এদিকে পরিপূর্ণ গ্যাস সরবরাহ না হওয়ায়, নগরীর ফিলিং স্টেশনগুলোতেও গ্যাস মিলছে না। ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে পাম্পের সামনে।

বেশকিছু কারিগরি জটিলতার কারণে সাময়িক সমস্যা সৃষ্টি হয়েছে।তবে সমাধান হয়ে যাবে বলে জানিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি।তরলকৃত প্রাকৃতিক গ্যাস সরবরাহ কিছুটা বাড়লেও,চাহিদা অনুযায়ী পর্যাপ্ত গ্যাস না পাওয়ায় দেখা দিয়েছে,গণপরিবহন সংকট।এতে ভোগান্তির চাপ বাড়ছে নগরবাসীর ওপর।আবার অনেকে সিলিন্ডার ভর্তি গ্যাস কেনার জন্য ভিড় করছেন দোকানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট