1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দরিদ্রদের জন্য চিকিৎসাসেবা আরো সহজ করার উপর জোর দিয়েছেন রাষ্ট্রপতি দ্রব্যমূল্য নিয়ে মজুতদার ও সিন্ডিকেটদের বিএনপি পৃষ্ঠপোষকতা করছে : ওবায়দুল কাদের ‘বঙ্গবন্ধু অ্যাপ’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যে গ্রামে চলে নারীদের রাজত্ব ঈশ্বরদীতে ক্রীড়াঙ্গনকে চাঙ্গা করতে ব্যতিক্রমী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত কুমিল্লায় দিন দিন বিদেশি শিক্ষার্থীর সংখ্যা বাড়ছে যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সয়াবিন তেলের দাম লিটারে ১০ টাকা কমেছে গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে : ডব্লিউএইচও ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ আইসিইউতে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮৫৪ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক।। অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ এর শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারনে আইসিইউতে নেয়া হয়েছে।সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

এর আগে গত ২ রা মার্চ করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। তারপর জ্বরে আক্রান্ত হয়েছিলেন কমে যাচ্ছিল তার ঘ্রাণশক্তি। পরে ৮ ই মার্চ পরীক্ষা করে তিনি জানতে পারেন তিনি করোনা পজেটিভ। তারপর হোম কোয়ারেন্টিনে ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে ভর্তি করা হয় হাসপাতালে।

তিনি একজন খ্যাতিমান চলচিত্র পরিচালক। ১৯৭৪ সালে সহকারী পরিচালক হিসেবে চলচিত্রে কাজ শুরু করেন। ১৯৭৯ সালে ‘দ্যা ফায়ার’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি প্রায় অর্ধশত ছবির পরিচালনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট