1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

কুমিল্লায় কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নারীসহ নিহত ৫

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ বার দেখা হয়েছে

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশা আরোহী ৫ যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন।

সকালে, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দাউদকান্দি থেকে চাঁদপুর কচুয়া সড়কের মহানন্দ এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ডভ্যান, বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চারযাত্রী এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের মধ্যে একজন চালক হতে পারেন। নিহত পাঁচজন হলেন-দাউদকান্দির কালাঘোনা দক্ষিণনগর গ্রামের প্রয়াত চিত্তরঞ্জন মন্ডলের ছেলে পিযুশ মন্ডল (২৮), জাহানারা বেগম (৩৫), শফিউল্যাহ (২৪), মনির (৩৫) ও ইসমাইল (৩৮)। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।নিহত পাঁচজনের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী।

আহত দুজন হলেন দাউদকান্দির আঙ্গাউড়া গ্রামের বাসিন্দা সাদিয়া (২০) ও শরীফ (৫)। আহত দুজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়াহয়। অবস্থার অবনতি হলে দুজনকে ঢাকায় পাঠানো হয়। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশা এবং কাভার্ড ভ্যান পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট